সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ১৯ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে ওমর সানীর প্রশ্ন

image-35476 (1)বিনোদন ডেস্ক:: কিছুদিন হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শেষ হলো। নির্বাচন নিয়ে জল কম ঘোলা হয়নি। নির্বাচনের রাতে বিদায়ী সাবেক সভাপতি শাকিব খানের উপর হামলা হয় এই মর্মে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। পরে শাকিব খান জায়েদ খানকেও এই ঘটনার জন্য দায়ী করেন। এ নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ ছাপা হয়।  এরপর ভোট গণনায় ভুল হয়েছে এই মর্মে আদালতের রায়ে আবার পূর্ণগণনা করা হয়। শেষে এক মামলায় নির্বাচিত কমিটির শপথ নিতেও বেশ ঝামেলা তৈরি হয়। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নতুন নির্বাচিত কমিটি শিল্পী সমিতির দায়িত্ব নেয়।

এর কয়েকদিনের মধ্যেই পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন নায়ক রাজ রাজ্জাককে নিয়ে বেফাঁস মন্তব্য করেন। এসব নিয়েই এবার প্রশ্ন তুলেছেন শিল্পী সমিতির সাবেক সহসভাপতি নায়ক ওমর সানি। তিনি নবনির্বাচিত শিল্পী সমিতির কমিটির সভাপতি ও সেক্রেটারির কাছে জানতে চান শিল্পী সমিতি এরকম অন্যায়গুলোর বিরুদ্ধে কেন চুপ রয়েছে? আর কিভাবে বললে শিল্পী সমিতি মুখ খুলবে? এসবের জবাব চান শিল্পীরা।

নিচে ওমর সানীর স্ট্যাটাসটি হুবহু দেয়া হলো।

‘আমি প্রশ্ন করছি ? ——
আমার শিল্পী সমিতিকে প্রশ্ন করছি ?———

শাকিব খানের উপর আঘাত করা হলো,আমরা চুপ ?  রাজ্জাক স্যারকে অপমান করা হলো,আমরা চুপ ?  বাপ্পারাজকে অপমান করা হলো, আমরা চুপ?  অভিনেতা চিকন আলীকে আঘাত করা হলো, আমরা চুপ ?  আলমগীর স্যার নাকি  চলচ্চিত্র বোঝেন না, এখানেও আমরা চুপ ?

কি বললে আমরা কথা বলবো এটা বলবেন কি? ‘মিশা ও জায়েদ’ এবং অন্য কর্মকর্তারা ?
–আমরা জানতে চাই?

বিঃদ্রঃ আমাদের চলচ্চিত্রের অন্যান্য সংগঠনের সন্মানিত সকলকে অনুরোধ করছি- আমাদের প্রাণ প্রিয় শিল্পী সমিতিকে সহযোগীতা করবেন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: