সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে জেলা জমিয়ত আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভা

unnamed (3)আল-হেলাল,সুনামগঞ্জ:: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা তাফাজ্জুল হক আজিজ বলেছেন, আখেরাত কেন্দ্রিক জবাবদিহীতামূলক শাসন ব্যবস্থা কায়েমের লক্ষ্যে সক্রিয়ভাবে কাজ করছে দেশের হক্কানী আলেম সমাজের প্রাচীন সংগঠন জমিয়তে উলামায়ে ইসলাম। তিনি বলেন,পবিত্র রমজান মাসে প্রত্যেক মুমিনের সিয়াম সাধনার মূল লক্ষ্য হচ্ছে তাকওয়া অর্জন। যাদের অন্তরে খোদাভীতি নেই তাদের মধ্যে দেশপ্রেম সম্প্রীতি এবং আত্মমর্যাদাবোধ বলতে কিছুই নেই।

দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব,ইসলামী তাহযিব তামাদ্দুনের সংরক্ষণে সকল মুমিনকে এই রমজানে শপথ নিতে হবে। ৩রা জুন শনিবার বিকেলে সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ডের একটি রেস্টুরেন্টে জেলা জমিয়ত আয়োজিত ইফতার মাহফিল পূর্ববর্তী আলোচনায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। জেলা জমিয়তের সভাপতি শায়খ মাওলানা আব্দুল বছিরের সভাপতিত্বে ও সহ সাধারন সম্পাদক মাওলানা আলী নূরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারন সম্পাদক মাওলানা আনোয়ারুল ইসলাম,যুগ্ম সম্পাদক মাওলানা হাম্মাদ আহমদ,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী,জমিয়ত নেতা মাওলানা মুহাম্মদ এমদাদুল হক,সদর জমিয়তের সাধারন সম্পাদক মাওলানা রুকন উদ্দিন,যুব জমিয়ত নেতা মাওলানা মাহবুবুল হক সালমান ও ছাত্র জমিয়ত নেতা হাফিজ তাহা হোসাইনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তৃতায় মাওলানা তাফাজ্জুল হক আজিজ আরো বলেন,যে দেশের সংসদে রমজানে দিন দুপুরে মুসলমান মন্ত্রী প্রকাশ্যে পানি পান করে সে দেশের নাগরিককে দ্বিতীয় বৃহত্তম মুসলিম রাষ্ট্রের গর্বিত নাগরিক দাবী করার অধিকার আর থাকেনা। গীর্জা মন্দিরের মূর্তিকে রাস্তাঘাটে স্থাপন করে মুর্তির অবমর্যাদার পাশাপাশি ওলি আউলিয়ার পূণ্যভূমি বাংলাদেশকে কলুষিত করা হচ্ছে। তিনি দেশের মুর্তি সংস্কৃতির সমালোচনা করে বলেন,নাস্তিক ধর্মদ্রোহীদের সকল অপকর্ম রুখে দাড়াতে বাংলাদেশের নাগরিকদের ঐক্যের বিকল্প নেই।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: