সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চলতি বাজেটে সরকার চা শ্রমিকদের জন্য অতিরিক্ত বরাদ্দ রেখেছে – আব্দুস শহীদ এমপি

unnamedকমলগঞ্জ সংবাদদাতা:: জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার দূর্যোগ মোকাবিলার জন্য সর্বশক্তি নিয়োগ করে। সকল বিপদে আপদে এই সরকার জনগনের পাশে পর্যাপ্ত ত্রাণ সহায়তা নিয়ে এগিয়ে আসে। চলতি বাজেটে সরকার চা শ্রমিকদের জন্য অতিরিক্ত বরাদ্দ রেখেছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামীতে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি শনিবার দিনভর মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা ও কমলগঞ্জ সদর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ভিজিএফ এর চাল, নগদ অর্থ বিতরণ, মাধবপুর ও কুরমা চা বাগানে প্রায় ১৭০০ চা শ্রমিকদের মাঝে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে উপরোক্ত কথাগুলো বলেন। চা-শ্রমিকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে সরকারের ধারাবাহিক খাদ্য সহায়তা কর্মসূচির অংশ হিসেবে কমলগঞ্জ উপজেলায় সমাজসবো অধিদপ্তরের উদ্যোগে চা-বাগানে খাদ্য ও পণ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। মাধবপুর চা বাগানে ১ হাজার ১৯৭টি পরিবার ও কুরমা চা বাগানে ৪ শত ৯১ পরিবারের মধ্যে জনপ্রতি ৫ হাজার টাকার সমপরিমাণের খাদ্য ও পণ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি। এর মধ্যে রয়েছে ৪৫ কেজি করে চাল, ৯ কেজি ডাল, ১৫ কেজি আলু, ১৫ কেজি আটা, ৬ লিটার সোয়াবিন তেল, ৬টা সাবান, ১টা শাড়ী ও ১টা করে লুঙ্গী।

এসব অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগ আহবায়ক মো. জুয়েল আহমদ, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হান্নান, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, ইসলামপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হান্নান, উপজেলা সমাজসেবা অফিসার সুয়ের হোসেন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান, জগৎসী জি, কে এম সাইফুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক হারুন-অর-রশীদ ভূঁইয়া, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আসিদ আলী, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সাধারণ সম্পাদক সাকের আলী সজীব প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: