সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৩ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে একাটুনা ইউনিয়ন ডেভোলপমেন্ট এন্ড ওয়েল ফেয়ার ফাউন্ডেশন এর ইফতার সামগ্রী বিতরন

Ekatuna_UP_Foundation-01জেসমিন মনসুর: বিগত কয়েক বছরের ন্যায় এবারও প্রবাসীদের অর্থায়নে মৌলভীবাজারের একাটুনা ইউনিয়ন ডেভোলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের  উদ্যেগে গতকাল দুপুরে  মৌলভীবাজারের কচুয়া গ্রামের মকিস মনসুর এর বাড়ীতে একাটুনা ইউনিয়নের একশত জন অসহায় গরীব পরিবারবর্গের মধ্যে সেহরি ও ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।
ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে ও  ফাউন্ডেশনের ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর এর  পরিচালনায় অনুষ্ঠিত  এই মহতি অনুষ্ঠানে  সেহরি ও ইফতার সামগ্রী  বিতরনী অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে মৌলভীবাজার সদর  উপজেলারর ভাইস চেয়ারম্যান হাফিজ মাওলানা আলাউর রহমান টিপু. মৌলভীবাজার  সদর উপজেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  আলহাজ্ব আনকার আহমদ, ৬নং একাটুনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান, দেশ টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক সালেহ এলাহী কুটি,  একাটুনা ইউপি সদস্য ইমন তরফদার, ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব গুলজার হোসেন লন মিয়া, প্রবীণ মুরব্বী আলহাজ্ব দুরুদ মিয়া, আমেরিকা প্রবাসী শাহ্‌ গিয়াস উদ্দিন উপস্থিত থেকে সেহরি ও ইফতার সামগ্রী  বিতরন করেন।
Ekatuna_UP_Foundation-02ইফতার সামগ্রী বিতরনকালে যুক্তরাজ্য থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে কমিউনিটি লিডার ও সাংবাদিক মকিস মনসুর আহমদ তার বক্তব্যে এই মহতি কাজে যারা সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামীতেও এরকম প্রকল্প চালু রাখার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করে সবার আরও সহযোগীতা কামনা করেন।
যাদের অনুদানে এবছরের ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে তারা হচ্ছেন একাটুনা ইউনিয়ন ডেভোলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ট্রাষ্টি আলহাজ্ব  নুরুল ইসলাম মাহবুব,  আব্দুল লতিফ কয়সর, বশির খাঁন  নিউইয়র্ক, আলহাজ্ব মোহাম্মদ রেনু মিয়া, মকিস মনসুর এন্ড ব্রাদার্স, আব্দুর রউফ তালুকদার, জলাল মিয়া,  সুলতান সপন চৌধুরী ও মাসুম আহমদ।
এছাড়া এই  মহতি অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সাবিক  সহযোগিতা করেন একাটুনা ফাউন্ডেশনের সেক্রেটারি সেলিম রেজা তরফদার, কামাল মনসুর, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ  সিতার আহমদ, ছাত্রনেতা ফয়সল মনসুর, জাকারিয়া আহমদ,  রুমন আহমদ, মো. রুবেল মিয়া, নান্টু দেব, স নিকেশ দেব, জুবায়ের তুহিন, আকরাম আহমদ ও সানুর আহমদ প্রমুখ সদস্যবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: