সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবার ঢাকা ঘেরাওয়ের হুমকি হেফাজতের

1496471937নিউজ ডেস্ক:: আবার ঢাকা ঘেরাওয়ের ঘোষণা দিয়েছে হেফাজত ইসলাম। ২৪ ঘণ্টার মধ্যে অ্যাডভোকেট সুলতানা কামালকে গ্রেফতারের দাবি জানিয়ে তারা বলেছেন, ঈদের পর ‘মূর্তি’ অপসারণে ঢাকা ঘেরাও করা হবে। গতকাল শুক্রবার জুমার নামাজশেষে রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেটে আয়োজিত এক সমাবেশে বক্তারা এ কথা বলেন।

হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সহ-সভাপতি জুনায়েদ আল হাবীব বলেন, ‘সুলতানা কামালকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করুন। তা না হলে তাকে তসলিমা নাসরিনের মতো দেশের বাইরে পাঠিয়ে দিন। সুলতানা কামালের দেশ বাংলাদেশ নয়। তিনি রাজপথে নেমে দেখুক, হাড্ডি-গোস্ত রাখা হবে না।’

জুনায়েদ আল হাবীব আরো বলেন, যদি আমাদের আবার ঢাকা আসতে হয় তাহলে পূজামণ্ডপ ছাড়া আর কোথাও ‘মূর্তি’ রাখা হবে না। ২৪ ঘণ্টায় কোটি মানুষ ঘেরাও করবে হাইকোর্ট। আমরা যে দিন আসব, পুলিশ ঠেকাতে পারবে না। কাফনের কাপড় হাতে নিয়ে আসব।

সমাবেশে সভাপতির বক্তব্যে মাওলানা নূর হোছাইন কাসেমী বলেন, ‘মূর্তি’ অপসারণের পর আবার প্রতিস্থাপন তামাশা। অনতিবিলম্বে ‘মূর্তি’ অপসারণ করা হোক, না হলে রমজানের পরে বৃহত্ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

হেফাজত নেতা মাওলানা মামুনুল হক বলেন, সুপ্রিম কোর্টের সামনে ‘মূর্তি’ স্থাপন করা হয়েছে ভিনদেশি এজেন্ডা বাস্তবায়নের জন্য। সুপ্রিম কোর্টের কোন স্থানেই ‘মূর্তি’ থাকতে দেওয়া হবে না। থেমিসের গলায় রশি বেঁধে প্রয়োজনে বুড়িগঙ্গায় ভাসিয়ে দেওয়া হবে।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর হেফাজতের সহ-সভাপতি মুফতি মাহফুজুল হক, মুজিবুর রহমান পেশওয়ারী, মুজিবুর রহমান হামিদী, মাওলানা ফখরুল ইসলাম, গোলাম মুহিউদ্দীন ইকরাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: