সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্যের চিঠি পেলেন কুলাউড়ার জীবন রহমান

dsl-6বিশেষ প্রতিনিধি:: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য হলেন মোঃ জীবন রহমান। ২২ ফেব্রুয়ারী ২০১৬ ইং তারিখে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কমিটি ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় সদস্য পদে মনোনীত হওয়ার পর গত ৩১ মে তারিখে ছাত্রলীগের প্যাডে সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত একটি চিঠি দফতরের মাধ্যমে জীবন রহমানকে প্রদান করা হয়। মোঃ জীবন রহমানের গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের প্রতাবী গ্রামে।
রাজনৈতিক ক্যারিয়ারে এর আগে তিনি ধানমন্ডি ল’ কলেজের আওয়ামী আইন ছাত্র পরিষদের সহ সভাপতি, বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সহ সম্পাদক, ঢাকা কলেজ ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। জীবন রহমান কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের প্রতাবী গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম মোঃ আজাদ মিয়া। তিনি কুলাউড়া সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ছিলেন। তাঁর মাতার নাম মরহুমা শামছুন নেছা। পরিবারের ৬ ভাই ও ১ বোনের মধ্য জীবন রহমান হলেন ৪র্থ। জীবন রহমান কুলাউড়া নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এস.এস.সি, ঢাকা নটরডম কলেজ থেকে মানবিক বিভাগ থেকে এইচ.এস.সি সম্পন্ন করেন এবং তিনি ঢাকা কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র। এবং পাশাপাশি ঢাকা ধানমন্ডি ল কলেজের আইনবিভাগের ছাত্র হিসেবে অধ্যয়নরত।unnamed (9)

জীবন রহমান প্রথমে এক্স নটরডেমিয়ান, পরবর্তীতে সিলেট বিভাগ উন্নয়ন ছাত্র পরিষদের সাবেক যুগ্ম আহবায়ক, কুলাউড়ার বৃহত্তম সামাজিক সংগঠন ইউনাইটেড রয়েল্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করেছেন। বর্তমানে ইউআরসির বোর্ড সদস্য ও ঢাকাস্থ জালালাবাদ যুব সম্মাননা অর্গানাইজেশন এর ছাত্র বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছে ঢাকা কলেজ ছাত্রলীগ। কুলাউড়া ইউনাইটেড রয়েলস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জীবন রহমান ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হওয়ায় ক্লাবের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে।

ছাত্রলীগের সদস্য পদে নির্বাচিত হবার পর তিনি বলেন, পারিবারিক ভাবেই আমি বাঙ্গালী জাতির পিতা শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ভাবাদর্শ বিশ্বাস ও অন্তরে লালন করে আজ আমি এই পদে আসতে পেড়েছি এবং সারাজীবন পিতা মুজিবের আদর্শ বুকে ধারণ করে বিদ্যানন্দীনি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বদা নিজেকে বিলিয়ে দিতে প্রস্তুুত। আর আমাকে যথাযথ মূল্যায়ন করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের অহংকার, সংগ্রামী সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ভাইয়ের কাছে চিরকৃতজ্ঞ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: