সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে অটোরিক্সার চাপায় এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

01.-daily-sylhet-sarak-durghotona-news-3তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ব্যাটারি চালিত অটোরিক্সার চাপায় এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ছাত্রের নাম সাইজুদ্দিন (৯)। সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের ছাবির মিয়ার পুত্র ও মানিগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র। বৃহস্পতিবার সন্ধ্যায় ঈফতারের পর পর এ ঘটনাটি ঘটে। ঘাতক অটোরিক্সা চালক এক্সিডেন্টের পর পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়,গত বৃহস্পতিবার সন্ধ্যায় মানিগাও গ্রাঁমের ছবির মিয়ার পুত্র সাইজুদ্দিন বাড়ির সামনে বাদাঘাট-বারেকটিলা সড়কে সহপাঠিদের সাথে খেলা করছিল। হঠাৎ উত্তর দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিক্সা তাকে আঘাত করে। আঘাতের পর তার মাথার দু’পাশ তেথলে যায় এবং ঘটনা স্থলেই সে মৃত্যুর কোলে ঢলে পরে। ঘাতক ড্রাইভার সে সময় দ্রুত গতিতে অটোরিক্সা চালিয়ে কিছু দূর সামনে গিয়ে যাত্রীদের ফেলে পালিয়ে চলে যায়। ঘটনার সংবাদ পেয়ে রাত ১২টায় তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ অজয় কুমার দাস ফেলে যাওয়া অটোরিক্সাটি জব্দ করে এবং নিহতের লাশ সুরতহাল রিপোর্টের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে নিহতের বাবা ছবির মিয়া বাদী হয়ে তাহিরপুর থানায় শুক্রবার অটোরিক্সা চালককে আসামী করে অজ্ঞাত নামে একটি হত্যা মামালা দায়ের করেন। মামলা নং ১। তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বলেন,অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। চালককে শনাক্ত করে দ্রুত তাকে আইনের আওয়ায় আনা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: