সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার ইফতার ও দোয়া মাহফিল

unnamed (1)বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, জননেত্রী শেখ হাসিনা জঙ্গিবাদ দমন করে, দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করে নিজেকে আদর্শ নেত্রী হিসেবে বিশ্ববাসীর সামনে তুলে ধরেছেন। শেখ হাসিনা সকল বড় চ্যালেঞ্জে জয়ী হয়েছেন। একটি গোষ্ঠী পদ্মা সেতু না হওয়ার জন্য ষড়যন্ত্র করেও ব্যর্থ হয়েছে। তারা পদ্মা সেতুর জন্য কোনো টাকা না দিলেও শেখ হাসিনা দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করছেন। তিনি বলেন, সরকার কৃষিখাতকে সবসময় প্রাধান্য দিয়ে আসছে। বর্তমান কাজেটও কৃষিবান্ধব। এই উন্নয়নমুখী বাজেটের বিরোধীতা করে বিএনপির দেয়া প্রতিক্রিয়া হাস্যকর। বিএনপি শেখ হাসিনার ভিশন চুরি করে দেশবাসীর সামনে তুলে ধরেছে। তারা দেশকে অস্থিতিশীল করে ফায়দা লুটতে চায়।

বদর উদ্দিন কামরান আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে সকলকে একসাথে কাজ করতে হবে। কৃষিবিদরা দেশের উন্নয়নে, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে আরো বেশি সক্রিয় হয়ে কাজ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। বৃহস্পতিবার সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান পৃষ্ঠপোষকের বক্তব্য রাখেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম।
বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি প্রফেসর ড. মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সহযোগী অধ্যাপক ড. আব্দুর রাজ্জাক।
বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ডা. খন্দকার মাজহারুল আনোয়ার শাহজাহানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রফেসর ডা. মো. জামাল উদ্দিন ভূঞ্চা। বক্তব্য রাখেন, প্রফেসর ড. মো. আব্দুল বাছেত।

এসময় উপস্থিত ছিলেন, প্রফেসর ড. মতিয়ার রহমান হাওলাদার, ভেটোরিনারি অনুষদের ডিন প্রফেসর ড. মো. মোহন মিয়া, প্রফেসর ড. বীবন কুষ্ণ সাহা, প্রফেসর ড. নূর হোসেন মিঞ্চা, কৃষিবিদ মো, সাজিদুল ইসলাম, কৃষিবিদ মো, আনিসুর রহমান, প্রফেসর এ.এফ.এম. সাইফুল ইসলাম, প্রফেসর ড. মিতুঞ্জয় বিশ্বাস, বিশ্বাস, প্রফেসর ড. মিতুঞ্জয় কুন্ডু, মো. তারিকুল ইসলাম, প্রফেসর ড. মো. মেহদেী হাসান খান, সৃকবি ছাত্রলীগের সভাপতি ডা. শামিম মোল্লা, সাধারণ সম্পাদক ডা. ঋত্বিক দেব অপু, ডা. মো. সাজ্জাদ উদ্দিন, কৃষিবিদ মো. ইকবাল হোসেন, প্রফেসর আঞ্জুমান আরা, ড. শরিফুন্নেসা মুনমুন, ডা. নাবিলা ইলিয়াস জেসিকা, ড. মো. আতিকুজ্জামান, ড. মো. ছাদ মিয়া, যুবলীগ নেতা মেহেদী কাবুল, ড. মো. শহীদুল ইসলাম প্রমুখ। এছাড়াও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন সিকৃবি কেন্দ্রীয় মসজিদর সিনিয়র পেশ ইমাম হাফেজ মাওলানা হারুণ আর রশিদ। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: