সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজের প্যান্ট ছিঁড়ে খেলেন সালমান খান!

1496383541বিনোদন ডেস্ক:: সালমান খানের কাণ্ড কারখানা বড়ই অদ্ভুতুড়ে ও বেখেয়ালি। হোক তা অভিনয়ে কিংবা জনসম্মুখে। নিজের স্টাইল ও আচরণে সব ক্ষেত্রেই আলাদা ছাপ ফেলে যান তিনি। তবে বলিউডের এই ভাইজান নিজের ছন্দে চলাতেই বিশ্বাসী। এবার সর্বসমক্ষে আরও এক অদ্ভুত কাণ্ড ঘটিয়ে বসলেন নায়ক। আর সালমানের সেই অদ্ভুত কাণ্ডে তোলপাড় সামাজিক যোগাযোগমাধ্যম। কিন্তু ঠিক কী করেছেন তিনি?
জানা গেছে, নিজের নতুন সিনেমা ‘টিউবলাইট’ এর প্রচার অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সালমান। সব ঠিকঠাকই চলছিল। ছবি সম্পর্কে বিভিন্ন প্রশ্ন উড়ে আসছিল নায়কের দিকে। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সব প্রশ্নের জবাবও দিচ্ছিলেন তিনি। এরই মাঝে হঠাৎ নিজের জিনসের প্যান্ট থেকে একটু সুতো ছিঁড়ে নিলেন সল্লুভাই। এই পর্যন্ত তাও ঠিক ছিল। এরপর সবাইকে অবাক করে আঙুল দিয়ে সুতোটি গোল্লা পাকিয়ে সটান চালান করে দিলেন মুখে। আর পুরো ঘটনাই ঘটল ক্যামেরার সামনে।
পরক্ষণেই এই হার্টথ্রবের এমন অদ্ভুত কার্যকলাপের ভিডিও আপলোড হয়ে গেল ইন্টারনেটে। তারপর থেকেই রীতিমতো ট্রোলড এই ভিডিও। টুইটারে কেউ বলছেন, ‘সালমান হয়তো একঘেয়েমি বোধ করছিলেন, তাই এমনটা করেছেন।’ আবার কারও মত, তার হয়তো খিদে পেয়েছিল। কেউ রসিকতা করে মন্তব্য করছেন, ‘এটা বোধহয় বিয়িং হিউম্যানের ভোজ্য জিনস।’ কিন্তু ঠিক কী কারণে সল্লুভাই এমনটা ঘটালেন তার আসল কারণটা কিন্তু অজানাই। আনন্দবাজার।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: