সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে গাড়ি গতিরোধ করে ১২ লাখ টাকা ছিনতাই

daily-sylhet-chintaiমৌলভীবাজার সংবাদদাতা:: মৌলভীবাজারে দিনে দুপুরে গাড়ির গতি রোধ করে ১২ লক্ষ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় রাজনগর চা বাগানের ম্যানেজার মৌলভীবাজার শহরের ব্যাংক থেকে টাকা তোলে ফিরে যাওয়ার সময় পূর্ব কদমহাটা সংলগ্ন এলাকায় পৌছলে ছিনতাইকারীরা একটি পিকআপ ভ্যান নিয়ে তাদের গাড়ির গতি রোধ করে।

ছিনতাইকারীরা বাাগানের ম্যানেজার, ২ সহকারী ও চালককে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে টাকা নিয়ে পালিয়ে যায়। গুরুতর জখম ড্রাইভার বাবুল পাশীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও রাজনগর চা-বাগান কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে মৌলভীবাজার শহরের একটি বেসরকারি ব্যাংক থেকে ১২ লাখ টাকা উত্তোলন করেন রাজনগর চা বাগান ব্যবস্থাপক মো: রিজওয়ান আলম ও হেড ক্লার্ক মো: আবুল হাসনাত খাঁন। তারা টাকার নিয়ে বাগানের নিজস্ব গাড়িতে ফেরার পথে মৌলভীবাজার-কুলাউড়া সড়কের পূর্ব-কদমহাটা ও কালামিয়ার বাড়ির সামনের যাত্রী ছাউনির কাছে পৌঁছালে হঠাৎ করে একটি পিক-আপ ভ্যান তাদের গাড়ির গতি রোধ করে। এই সময় পিক-আপ ভ্যান থেকে তিন ব্যক্তি নেমে এসে তাদের গাড়ির গ্লাস ভাংচুর করে এবং দা দিয়ে কোপাতে শুরু করে। ছিনতাইকারিদের এলোপাতাড়ি দায়ের কোপে গুরুতর আহত হন ড্রাইভার বাবুল পাশী (৫৫), রাম গোপাল গৌর (৩৫) ও বাগান ব্যবস্থাপক রিজওয়ান আলম ও হেড র্ক্লাক আবুল হাসনাত খান। এ সময় ছিনতাইকারীদের একজন গাড়ির যাত্রীদের চোখে মুখে মরিচের গুড়া ছিটিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠায়। ড্রাইভার বাবুল পাশী কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে চিকিৎসাধীন রাজনগর চা-বাগান ব্যবস্থাপক রিজওয়ান আলম জানান, বাগানের কর্মচারীদের পেমেন্ট দেয়ার জন্য ব্যাংক থেকে ১২ লাখ টাকা উত্তোলন করা হয়। টাকা ছাড়াও ঐ ব্যাগে সাউথ ইস্ট ব্যাংক ও কৃষি ব্যংকের চেক বহি ছিল বলে জানান তিনি।

এ ব্যাপাারে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল জানান, ঘটনাটি জানার পরপরই পুলিশ কর্মকর্তারা মাঠে কাজ শুরু করেছেন। ছিনতাইকারিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: