সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফখরুদ্দিন আবদাল সাংবাদিকতার অগ্রপথিক : মেয়র

IMG_20170520_095102” সে বয়সে আমার অনেক ছোট। কঠিন ব্যাধিতে আক্রান্ত হওয়ার খবর শুনে আমি খুবই মর্মাহত হই। মানুষের অসুস্থ্যতার খবর শুনলে ভয় লাগে। শরীরের জ্বর উঠে যায়। এই বয়সের কঠিন রোগে আক্রান্ত হয়েছে ভাবতে বড়ই অবাক লাগে “!!

প্রেসক্লাব সদস্য ও সান গ্রাফিক্স কর্ণধার ফখরুদ্দিন আবদালের রোগমুক্তির কামনার লক্ষ্যে গতাকাল বৃহস্পতিবার রাতে হবিগঞ্জে চুনারুঘাট উপজেলার পরিষদের অবস্থিত প্রেসক্লাব ভবনে মিলাদ-মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চুনারুঘাটের মেয়র নাজিমুদ্দিন সামছু এসব কথা বলেন।
তিনি বলেন, “আবদাল আমার বিভিন্ন কাজে গঠনমূলক সমালোচনা করতো। ফেইসবুকে স্লেপ, টিনের চাল ছিদ্র, যানজটসহ বিভিন্ন সমস্যা তুলে ধরে প্রচার করতো। সেই মোতাবেক কাজ করতাম এবং ভুলক্রুটিগুলো সংশোধন করে নিতাম”।
পছন্দের প্রিয়প্রাত্র উল্লেখ করে মেয়র বলেন, কঠোর সমালোচক হলেও আবদালকে আমি সবচেয়ে বেশি ভালোবাসতাম। সৎ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশেনে সচেষ্ট ছিল। নিয়মতান্ত্রিক ভাবে চলাচল করে নিতো।

রোগিকে স্বচক্ষ দেখা এবং আর্থিক সহায়তা সংক্রান্ত বিষয়ে উপস্থিত বিভিন্ন শ্রেণির বক্তাদের বক্তব্যে সঙ্গে সহমত জানিয়ে নাজিমুদ্দিন সামছু বলেন, রোগি দেখা শরিয়তের সুন্নত। দেখলে রোগির মন সুস্থ থাকবে এবং খুশি হবে। এর জন্য গাড়ির ব্যবস্থার করবো এবং পিজি হাসপাতালে দেখতে যা যা করণীয় তা করবো এবং পাশাপাশির চিকিৎসার কার্যে ছোট পরিষরে সহায়তা করবো। আপনারা (সাংবাদিক) তারিখ ঠিক করুন। চলুন আমরা গিয়ে দেখে আসি “।

প্রেসক্লাবে সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জামাল হোসেন লিটনের পরিচালনায় মিলাদ-মাহফিল অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন সিএনজি চালিত অটোরিকশা মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আব্দুল কাদির সরকার ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেলিম, সিটিএনের ব্যবস্থাপনার সম্পাদক মো নাসিরুদ্দিন, বিএনপির সাংগঠনিক সম্পাদক মো জালাল মিয়া, সিনিয়র সাংবাদিক আমাদের সময়ের প্রতিনিধি মো মুহিদ আহমদ চৌধুরী ও মোহাম্মদ তাহির। এ সময় চুনারুঘাট প্রেসক্লাবের সকল সদস্যেরা উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকত আবদালের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, চুনারুঘাটে প্রেসক্লাবে অন্যতম সদস্য ফখরুদ্দিন আবদাল দীর্ঘদিন ধরে ব্লাড কানসারে আক্রান্ত হয়ে ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: