সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট চেম্বারের নতুন পরিচালনা পরিষদের নেতৃবৃন্দের দায়িত্ব গ্রহণ

Pic-8ডেইলি সিলেট ডেস্ক ::
সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নবনির্বাচিত পরিচালনা পরিষদের দায়িত্ব গ্রহণ গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টায় চেম্বার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। দায়িত্বগ্রহণ অনুষ্ঠানের প্রথম পর্বে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের বিদায়ী সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদ।
স্বাগত বক্তব্যে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বিজিত চৌধুরী বলেন, অনেক প্রতিকূলতার মধ্যেও সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। তিনি নবনির্বাচিত পরিচালনা পরিষদকে শুভেচ্ছা জানান এবং আগামীতে নবনির্বাচিত কমিটি সিলেট চেম্বারের সামগ্রিক কর্মকান্ডে আরো গতিশীলতা আনয়নে সক্ষম হবে এই আশাবাদ ব্যক্ত করেন। বিদায়ী সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদ বলেন, সিলেট চেম্বারের মূল লক্ষ্য ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ ও ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন। এই লক্ষ্যকে সামনে রেখে বিগত কমিটি নিরলসভাবে কাজ করে গেছে। তিনি বিগত কমিটির মেয়াদকালের উল্লেখযোগ্য কার্যক্রম ও অর্জনসমূহ তুলে ধরেন। এছাড়াও তিনি নবনির্বাচিত সভাপতি ও পরিচালনা পরিষদকে অভিনন্দন জানান।
সভায় আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত সভাপতি খন্দকার সিপার আহমদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়। নবনির্বাচিত সভাপতি খন্দকার সিপার আহমদ তাঁর বক্তব্যে বলেন, দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সিলেটের ব্যবসায়ীদের প্রাচীন ও ঐতিহ্যবাহী সংগঠন। নবনির্বাচিত পরিষদ স্বনামধন্য এ সংগঠনের সভাপতির দায়িত্ব তাঁর উপর অর্পন করে যে আস্থা প্রদর্শন করেছেন তা যথাযথভাবে পরিপালনে তিনি সর্বদা সচেষ্ট থাকবেন বলে জানান। তিনি সিলেট চেম্বারের মূল লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন, সিলেটে ইলেক্ট্রনিক্স সিটি স্থাপন, এনআরবি সপ্তাহ আয়োজন ও সিলেটকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে পরিচালনা পরিষদ সহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। যেসব প্রার্থী নির্বাচনে জয়লাভ করতে পারেননি, তাদেরকে নিয়ে তিনি ভবিষ্যতে চেম্বারের উন্নয়নে কাজ করে যাওয়ার অভিপ্রায় ব্যক্ত করেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নবনির্বাচিত পরিচালক ফালাহ উদ্দিন আলী আহমদ।
সভায় বক্তব্য রাখেন নবনির্বাচিত সিনিয়র সহ সভাপতি মো. লায়েছ উদ্দিন, সহসভাপতি মো. এমদাদ হোসেন, বিদায়ী সহসভাপতি মাসুদ আহমদ চৌধুরী, পরিচালক জিয়াউল হক, পিন্টু চক্রবর্তী, নুরুল ইসলাম, মুশফিক জায়গীরদার, আমিরুজ্জামান চৌধুরী, এহতেশামুল হক চৌধুরী ও মুকির হোসেন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন বোর্ডের সদস্য মো. ছাদেক, আপিল বোর্ডের সদস্য এম. এ. হান্নান সেলিম, পরিচালক মো. সাহিদুর রহমান, মো. ওয়াহিদুজ্জামান (ভূট্টো), আব্দুর রহমান, চন্দন সাহা, মো. আব্দুর রহমান জামিল, হুমায়ুন আহমদ, মো. আতিক হোসেন, মো. মুজিবুর রহমান মিন্টু, সাবেক সিনিয়র সহসভাপতি শাহ্ আলম, সদস্য আলীমুল এহছান চৌধুরী, সমীর লাল দেব, সিদ্দিকী আফজাল, খন্দকার ইসরার আহমদ রকি, ফখর উস সালেহীন নাহিয়ান, মো. আবুল কালাম, মো. কামাল আহমদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: