সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ১৮ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে থানা হাজতে আসামীর মৃত্যুর ঘটনায় ওসিসহ ১১জনের বিরুদ্ধে মামলা

000ডেস্ক রিপোর্ট:: সিলেটের জৈন্তাপুর থানা হাজতে নজরুল ইসলাম বাবু নামের এক আসামীর মৃত্যুর ঘটনায় ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) এগারজনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সিলেটের আমলী আদালত-১ এর বিচারক মো. আতিকুল হায়দারের আদালতে মামলাটি দায়ের করেন নিহতের মা রোকেয়া বেগম। মামলায় ওসি মো. সফিউল কবীর ছাড়া অন্য আসামীরা হলেন, একই থানার উপপরিদর্শক (এসআই) শফিকুর রহমান, এএসআই হুমায়ুন, এএসআই জয়নাল, কন্সটেবল আব্দুল হান্নান, নিহতের স্ত্রী নাছরিন ফাতেমা, উপজেলার উমনপুর এলাকার আব্দুল হান্নান, নোমান আহমদ, শাহরিয়ার মাহমুদ কেত, নাজমূল হোসেন ও মইনুল ইসলাম।

মামলার বাদি পক্ষের আইনজীবী এডভোকেট মো. লালা জানান, হেফাজতে নির্যাতন করে মৃত্যু নিবারণ আইন ২০১৩ ইং সনের ১৩/১ ও ১৩(২) তৎসহ দন্ডবিধি আইনের ৩৬৪/৩০২/৩৪/ ও ২০১ ধারায় মামলাটি রুজু করা হয়েছে। তিনি জানান, আদালত মামলাটি আমলে নিয়েছেন।

উল্লেখ্য, গত ১৯ মে গভীর রাতে নিহত নজরুল ইসলাম বাবুর স্ত্রী স্কুল শিক্ষিকা নাসরিন ফাতেমার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। ওই দিন সকালে থানা হাজতে নজরুলের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশ। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে থানার দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়। তবে পুলিশের দাবি- নজরুল আত্মহত্যা করেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: