সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চ্যাম্পিয়ন্স ট্রফির ওপেনিং নৈশ্যভোজে ড্যাশিং মাশরাফি

1496231136স্পোর্টস ডেস্ক:: আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ওপেনিং নৈশ্যভোজে ছিল গতকাল রাতে। বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ সেখানে যোগ দিয়েছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স ও ইংলিশ অধিনায়ক ইয়ন মর্গান।
১ জুন ইংল্যান্ড-বাংলাদেশের মধ্যকার ম্যাচ দিয়েই শুরু হচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফি। নৈশ্যভোজ অনুষ্ঠানে চারদেশের অধিনায়কই বেশ খোশ মেজাজে ছিলেন। তারা বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। একে অপরের সঙ্গে হাসি ঠাট্টায় মেতে উঠেন।
চ্যাম্পিয়ন্স ট্রফির দুটো প্রস্তুতি ম্যাচেই বাংলাদেশ পাকিস্তান-ভারতের বিপক্ষে হেরেছে। তবে প্রস্তুতি ম্যাচের হার নিয়ে চিন্তিত নন দলের কোচ চন্দিকা হাতুরুসিংহে।
বিশেষ করে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের ব্যাটিং-ব্যর্থতা খুব বড় করে দেখতে চান না বাংলাদেশের কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এটিকে নেহাতই এক ‘প্রস্তুতি ম্যাচে’র বাইরে কিছু ভাবতে রাজি নন এই লঙ্কান কোচ। ভারতের ৩২৪ রানের জবাবে ৮৪ রানে অলআউট হয়ে যাওয়াটাও চ্যাম্পিয়নস ট্রফির আগে খুব বড় কিছু মনে হচ্ছে না তাঁর।
হাথুরু অবশ্য স্বীকার করেছেন, ‘অবশ্যই এটা আত্মবিশ্বাসে আঘাত করবে, তবে সেটা খুব বেশি নয়।’
হাথুরুসিংহে এখন ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটি নিয়েই ভাবছেন, ‘ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটি আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। চ্যাম্পিয়নস ট্রফির প্রথম ম্যাচ, বিরাট বড় এক লড়াই।’
ভারতের বিপক্ষে ম্যাচটি বাদ দিলে বাংলাদেশের কোচের আত্মবিশ্বাসের জায়গা আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ। আর সে প্রতিযোগিতায় নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ই, ‘এই ম্যাচ বাদে আমাদের প্রস্তুতি বেশ ভালো। সে কারণে আমরা আত্মবিশ্বাসীও।’ ডেইলী মেইল।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: