সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুকে আপত্তিকর মন্তব্য, এক ব্যক্তি খুন

1. daily sylhet 0-18জগন্নাথপুর সংবাদদাতা:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্যকে কেন্দ্র করে জগন্নাথপুের উপজেলার আশারকান্দি ইউনিয়নে দু’পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি খুন ও চার জন গুরুতর আহত হয়েছেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে আশারকান্দি ইউনিয়নের

পাটকুড়া জামে মসজিদের মোয়াজ্জিনের বিরুদ্ধে ফেসবুকে ছোট শেওড়া গ্রামের জমশেদ মিয়ার ভাতিজা হাসান আপত্তিকর মন্তব্য করে স্ট্যটাস দেয়। এ নিয়ে পাটকুড়া গ্রামের শায়েস্ত মিয়ার সাথে ছোট শেওড়া গ্রামের জমশেদ মিয়ার মঙ্গলবার বিকেলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ্শায়েস্তা মিয়ার রামদার কুপে জমশেদ মিয়া গুরুতর আহত হন। দু’পক্ষের মধ্যে উত্তেজনা ও সংঘর্ষ ছড়িয়ে পড়লে উভয়পক্ষের কমপক্ষে আরো ১০ জন আহত হন। আহতদেরকে প্রথমে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা জমশেদ মিয়াকে ( ৫৫) মৃত ঘোষনা করেন। অপরাপর আহতর্দের মধ্যে জিতু মিয়া (৩৪) ইউনুছ আলী (৪৫) আম্বর আলী (৫৪) সুজন মিয়া( ২৪) মাহমদ আলী( ৬৫) হাসান আলীকে (৩৩) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুণ অর রশিদ জানান,খুনের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। আসামী গ্রেফতার ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: