সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালকের পদত্যাগ

white-house20170530175858আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষমতা নেয়ার মাত্র তিন মাসের মাথায় হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক মাইক ডুবকি পদত্যাগ করেছেন। ধনকুবের থেকে প্রেসিডেন্টের আসনে বসে মাইক ডুবকিকে হোয়াইট হাউসের পরিচালক পদে নিয়োগ দিয়েছিলেন ট্রাম্প।

রিপাবলিকান দলীয় অভিজ্ঞ কৌশলবিদ মাইক ডুবকিকে নিয়োগ দেয়া হয়েছিল হোয়াইট হাউসের গণমাধ্যম কৌশল পুনর্বিন্যাসের জন্য। ডুবকি পদত্যাগ করায় হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি সিন স্পাইসার এখন তার দায়িত্ব পালন করবেন। তবে হোয়াইট হাউসের মিডিয়া ব্রিফিং কমে আসবে।

হোয়াইট হাউসের যোগাযোগ টিমের সদস্যদের মধ্যে বিশৃঙ্খলা দেখা দেয়ার পর পদত্যাগের ঘোষণা দিলেন ডুবকি। হোয়াইট থেকে ডুবকির পদত্যাগের ঘোষণার তথ্য জানিয়েছে মার্কিন রাজনৈতিক ওয়েবসাইট এক্সিওস নিউজ। মার্কিন এই সংবাদমাধ্যম বলছে, ভালো সময়েই হোয়াইট ছাড়লেন ডুবকি।

হোয়াইট হাউসের এ খবরে হতাশা প্রকাশ করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সম্প্রতি দৈনিক সংবাদ ব্রিফিংয়ের ধারণা বাতিল এবং প্রতি ১৫ দিনে একবার ব্রিফিং করতে নিজের সম্মতির কথা জানান ট্রাম্প।

ডুবকি এর আগে রিপাবলিকান দলীয় বিজ্ঞাপন কোম্পানি ক্রসরোডস মিডিয়া’তে সিনিয়র পার্টনার হিসেবে কাজ করেছিলেন। তবে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারণায় কাজ করেননি তিনি। এমনকি ট্রাম্পের ভক্তও ছিলেন না হোয়াইট হাউস থেকে নিজেকে সরিয়ে নেয়া ডুবকি।

এদিকে, হোয়াইট ছাড়লেও ডুবকির স্থলাভিষিক্ত হিসেবে এখন পর্যন্ত কারো নাম ঘোষণা করা হয়নি। তবে সোমবার ট্রাম্পের নির্বাচনী প্রচারণার শিবিরের ম্যানেজার কোরি লিওনডস্কি’কে হোয়াইট হাউস ছাড়তে দেখা যায়। ট্রাম্পের জামাতা ও হোয়াইট হাউসের জ্যেষ্ঠ উপদেষ্ঠা জ্যারেড কুশনারের সঙ্গে ক্ষমতার দ্বন্দ্বে গত বছরের জুনে প্রচারণা শিবির থেকে বের করে দেয়া হয় কোরি লিওনডস্কি’কে।

সূত্র : বিবিসি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: