সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা

unnamed (1)তারেক হাসান:: মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের আয়োজনে ৩০ মে মঙ্গলবার সকাল ১১টায় থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে এবং কমিউনিটি পুলিশিং বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ কামরুল আহসান বিপিএম। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ শাহজালাল, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানা কমিউনিটি পুলিশিং এর উপদেষ্টা আসম কামরুল ইসলাম, কুলাউড়া ইয়াকুব তাজুল মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, কুলাউড়া পৌরসভার মেয়র শফি আলম ইউনুছ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রেনু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নবাবজাদা আলী ওয়াজেদ খান বাবু ও মোঃ আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বাংলাদেশ পুলিশের অর্জন বিশে^র অন্যান্য দেশের তুলনায় সবচেয়ে বেশী। সারা বিশে^র সংগে তাল মিলিয়ে চলার জন্য কমিউনিটি পুলিশের বিকল্প নেই। তিনি বলেন উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে একজন অফিসারের নেতৃত্বে পুলিশ বিট তৈরী করা হবে। এজন্য তিনি সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সহযোগিতা কামনা করেন। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুদ্দোহা পিপিএম পরিচালনায় এবং থানা কমিউনিটি পুলিশিং কার্যকরী কমিটির সভাপতি মুকিম উদ্দিন আহমদের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কুলাউড়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ আবু ইউছুফ।

মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনীতিবিদ, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ, উপজাতি নেতৃবৃন্দ, সাংবাদিক ও সাধারন মানুষ মত প্রকাশ করেন। অতিথিবৃন্দ অনুষ্টান আসলে ২জন মহিলা পুলিশ সদস্য ফুলের তোড়া দিয়ে অর্ভ্যথনা জানান।
মতবিনিময় সভার দ্বিতীয় পর্বে প্রধান অতিথি কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির উদ্যোগে কুলাউড়া শহরের এক কিলোমিটার এলাকায় নিরাপত্তা বেষ্ঠনির আওতায় আনার জন্য সিকিউরিটি ফোর্স ও সিসিটিভি ক্যামেরা স্থাপন প্রকল্পের শুভ উদ্বোধন ঘোষনা করেন। এসময় প্রকল্পটির বিস্তারিত বর্ননা করেন কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সাধারন সম্পাদক মোঃ মইনুল ইসলাম শামীম ও সভাপতি বদরুজ্জামান সজল। প্রধান অতিথি এই উদ্যোগ কে স্বাগত জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: