সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফারিয়ার ‘আল্লাহ মেহেরবান’ সরিয়ে ফেলা হয়েছে, তবে…

1496135067বিনোদন ডেস্ক:: অবশেষে ইউটিউব থেকে সরিয়ে ফেলা হয়েছে বহুল সমালোচিত নুসরাত ফারিয়ার আলোচিত আইটেম সং ‘আল্লাহ মেহেরবান’। গানটি ইউটিউব থেকে সরিয়ে ফেলতে তিনদিনের আল্টিমেটাম দিয়ে লিগাল নোটিশ দিয়েছিলেন এক আইনজীবী।
জাজ মাল্টিমিডিয়া থেকে প্রকাশিত গানটির আগের লিংকে গিয়ে দেখা যায়, আল্লাহ মেহেরবান’ গানটি সরিয়ে ফেলা হয়েছে। লেখা আসছে ‘দিস ভিডিও ইজ অ্যানএভেইলেবল’। তবে অভিনেতা জিৎ এর মালিকানাধীন কোম্পানী ‘গ্রাসরুট এন্টারটেইনমেন্ট’ থেকে প্রকাশিত ‘আল্লাহ মেহেরবান’ ঠিকই রয়েছে ইউটিউবে।
রোজার ঠিক আগেই মুক্তি প্রতীক্ষিত ছবি ‘বস-টু’র ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের গানটি প্রকাশিত হয়। সুফিয়ানা ধাঁচের এই গানে দেখা যায় কলকাতার জিৎ ও বাংলাদেশের নুসরাত ফারিয়াকে। সঙ্গে অশ্লীল পোশাক পরে নেচে তীব্র সমালোচনায় মুখে পড়েন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।
আগামী তিনদিনের মধ্যে গানটি ইউটিউব থেকে সরিয়ে নিতে সুপ্রিম কোর্টের আইনজীবী আজিজুল বাশারের পক্ষে সাতজনকে এ লিগ্যাল নোটিশ পাঠান আইনজীবী অ্যাডভোকেট হোজ্জাতুল ইসলাম।
লিগ্যাল নোটিশের সাত প্রাপক ছিলেন জাজ মাল্টিমিডিয়া, চলচ্চিত্র সেন্সর বোর্ডের চেয়ারম্যান, পুলিশের মহাপরিদর্শক, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক ও সভাপতি, সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব ও তথ্য মন্ত্রণালয়ের সচিব।
‘বস-টু’ বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিত্স ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে।
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: