সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন শিল্পী সমিতির নেতারা

silpi-(5)20170529200018বিনোদন ডেস্ক:: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির প্রতিনিধি দল। গত শনিবার (২৭ মে) বিকেল ৫টা ৩০ মিনিটে শিল্পীরা বঙ্গভবনে যান। এসময় তারা রাষ্ট্রপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

silpi

শিল্পী সমিতির প্রতিনিধি হিসেবে নবনির্বাচিত কমিটির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যকরী পরিষদের সদস্য রোজিনা, অঞ্জনা, পপি ও সাইমন সাদিক উপস্থিত ছিলেন।

এছাড়া শিল্পী সমিতির উপদেষ্টামণ্ডলীদের মধ্যে ফারুক, সোহেল রানা, কবরী ও ইলিয়াস কাঞ্চন উপস্থিত ছিলেন।

silpi

শিল্পী সমিতির সহ-সভাপতি রিয়াজ জাগো নিউজকে বলেন, “রাষ্ট্রপতি শিল্পীদের দেখে ও তাদের ফুলেল শুভেচ্ছায় উচ্ছ্বাস প্রকাশ করেন। তিনি একজন চলচ্চিত্রপ্রেমী মানুষ। অসংখ্য চলচ্চিত্র তিনি দেখেছেন সিনেমা হলে গিয়ে। কয়েকদিন আগে বঙ্গভবনে পরিবারের সবাইকে নিয়ে ‘আয়নাবাজি’ ছবিটি উপভোগ করেছেন। চলচ্চিত্রের অনেক গল্প শোনান তিনি। অনেক পরামর্শও দেন।”

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমরা চলচ্চিত্রের সমস্যা নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে কথা বলেছি। তিনি মন দিয়ে আমাদের অভাব-অভিযোগ, সীমাবদ্ধতার কথা শুনেছেন। চলচ্চিত্রের বেহাল দশা কাটিয়ে উঠতে শিল্পীদের শিগগিরই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় বসা উচিত বলে পরামর্শ দিয়েছেন। যাতে করে শিল্পীদের কথার গুরুত্ব দেয়া হয় তিনি নিজে এই বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলেও জানান।’

silpi

চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সম্পর্কে আমার দাদা হন। কিন্তু দেশের সবচেয়ে সম্মানিত মানুষটিও তিনি। তাকে চাইলেই দেখতে পাওয়া যায় না। অনেক নিয়মনীতির ঝামেলা পার হয়ে তার সাক্ষাৎ মেলে। তবুও শনিবার ক্ষণিকের সাক্ষাতে উনার আন্তরিকতা মুগ্ধ করেছে। ইলিয়াস কাঞ্চন ও আমার সঙ্গে তিনি অনেক মজা করেছেন তার এলাকা কিশোরগঞ্জের দুই নায়ক বলে। শিল্পীদের সঙ্গে তিনি চলচ্চিত্রের উন্নয়নে অনেক বিষয়ে আলোচনা করেছেন।’

প্রসঙ্গত, গত শনিবার (২৭ মে) শিল্পী সমিতির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: