সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশের ছয় বিজ্ঞাপনে কলকাতার ঝিলিক

17332797_186685965162509_7805683180182175744_nবিনোদন ডেস্ক:: কলকাতার ‘মা’ সিরিয়ালে অভিনয় করে দুই বাংলায় জনপ্রিয়তা পেয়েছেন ঝিলিক ওরফে তিথি বসু। ওই জনপ্রিয়তার সুবাদের এবার বাংলাদেশের ছয়টি বিজ্ঞাপনে কাজ করলেন ঝিলিক।

জানা গেছে, সবগুলো বিজ্ঞাপন ‘কুইক কনজুমার ফুড’ এর। এরমধ্যে রয়েছে পানি, চা, ময়দা ছাড়াও অন্যন্য পণ্য। আর এই বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন কায়সার আহমেদ। বিজ্ঞাপনগুলো মধ্যে দুই বিজ্ঞাপনে ঝিলিকের সহশিল্পী মান্নান মিয়াজি। ছয়টি বিজ্ঞাপনের নির্মাণ কাজও প্রায় শেষ।

এসব তথ্য নিশ্চিত করে মান্নান মিয়াজি বলেন, ‘ঝিলিক বর্তমানে ঢাকায় আছেন। শিগগির তার কলকাতা ফিরে যাওয়ার কথা রয়েছে।’

বিজ্ঞাপন প্রসঙ্গে ঝিলিক জানান, ‘খুব ভালো লাগছে বাংলাদেশি পণ্যের বিজ্ঞাপনে কাজ করতে পেরে। ছয়টি বিজ্ঞাপনের কনসেপ্ট ছয় রকম। আমার মনে হচ্ছে সবগুলো কাজই দর্শকদের কাছে ভালো লাগবে।’

বিজ্ঞাপনগুলোতে ঝিলিকের সঙ্গে আরও রয়েছেন ড. ইনামুল হক, হাসান জাহাঙ্গীর প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, ছয়টি বিজ্ঞাপন নির্মিত হয়েছে রোজা ও ঈদ উপলক্ষে। শিগগির এগুলো প্রচারে আসবে।

উল্লেখ্য, ঝিলিক দ্বিতীয়বারের মতো বাংলাদেশে কাজ করলেন। এর আগে গত ডিসেম্বরে ডায়েল রহমানের পরিচালনায় ‘হৈমন্তী’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ওই ছবিটি রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হৈমন্তী’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছিল।

ঝিলিক ওরফে তিথি বসু এর আগে ভারতে প্রসেনজিতের সঙ্গে ‘বন্ধু’, মিঠুন চক্রবর্তীর বিপরীতে ‘মহাগুরু’ ও তাপস পালের সঙ্গে ‘ঢাকী’, ‘প্রিয়তমা’ ও ‘এরই নাম প্রেম’ ছবিতে অভিনয় করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: