সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসিকে ভালোবাসেন রোনালদো, তবে…

Missi20170529103814স্পোর্টস ডেস্ক:: লিওনেল মেসি বল পায়ে কী পারেন, তা অজানা নয় কারোরই। অজানা নয় ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদোরও। মেসিকে ভালোবাসেন। আর্জেন্টাইন ফরোয়ার্ডের ফুটবল কারিশমায় তিনি মুগ্ধ। তবে এ বছরের ব্যালন ডি’অরের পুরস্কারটা ক্রিশ্চিয়ানো রোনালদোর হাতেই দেখছেন বিশ্বকাপজয়ী ফুটবলার।

২০১৭ সালে ব্যালন ডি`অরজয়ী হিসেবে কাকে বেছে নিতে চান? লিওনেল মেসি নাকি ক্রিশ্চিয়ানো রোনালদোকে? এমন প্রশ্নের জবাবে ফক্স স্পোর্টসকে ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো বলেন, ‘দুজনই অসাধারণ ফুটবলার। আমি মেসিকে ভালোবাসি। বল পায়ে সে অনন্য। গোল করেছে। গোটা মাঠেই দৌড়ে খেলেছে। তবে এই বছর ব্যালন ডি`অরজয়ী হিসেবে ক্রিশ্চিয়ানো রোনালদোকেই বেছে নেব। দুই বছর ধরে অনেক ম্যাচেই ফল নির্ধারকের ভূমিকায় ছিল সে।’

‘দেখুন, চ্যাম্পিয়ন্স লিগেও তেমনটা করেছে রোনালদো। তার অসাধারণ নৈপুণ্যেই রিয়াল মাদ্রিদ এখন ফাইনালে। ক্রিশ্চিয়ানোর সংখ্যাটা আপনি উপেক্ষা করতে পারেন না।’-যোগ করেন রিয়াল মাদ্রিদ ও বার্সার সাবেক ব্রাজিলিয়ান তারকা রোনালদো।

এই মৌসুমে এখন পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা মিলে ৪০টি গোল করেছেন রোনালদো। রিয়ালের হয়ে ইতোমধ্যে লা লিগা শিরোপা জিতেছেন তিনি। আরেকটি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে দলকে তুলেছেন এই পর্তুগিজ যুবরাজ।

অপরদিকে গোল সংখ্যায় রোনালদোর থেকে অনেক এগিয়ে মেসি। এই মৌসুমে বার্সেলোনা প্রাণভোমরা নামের যোগ করেছেন ৫৪টি গোল। শিরোপা জিতেছেন একটি। শনিবার আলাভেসকে ৩-১ গোলে হারিয়ে কোপা দেল রের ট্রফি শোকেসে তুলেছেন মেসিরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: