সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্রফি নিয়ে একই ফ্রেমে মেসির পুরো পরিবার

messi_120170528202811স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়ন্স ট্রফির কোয়ার্টার ফাইনালে থেকেই বিদায়। স্প্যানিশ লা লিগার লড়াইটা শেষ ম্যাচ পর্যন্ত ধরে রাখতে পারলেও লিওনেল মেসিদের হতাশই হতে হয়েছে। শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ। মওসুমটা কী তবে একেবারে খালি হাতেই শেষ হবে মেসি-নেইমার-সুয়ারেজদের। মওসুমজুড়ে দুর্দান্ত ফুটবল খেলার পরও এতটা হতাশা নিয়ে শেষ হবে কাতালানদের?

নাহ! নিয়তি আর সেটা হতে দিল না। জাদুকর মেসির হাত ধরেই কোপা ডেল রে ফাইনালে আলাভেসকে ৩-১ ব্যবধানে হারিয়ে সান্তনামূলক ট্রফিটার ছোঁয়া পেলো লুইস এনরিকের শিষ্যরা। অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠ ভিসেন্তে কালদেরনেই শিরোপা উল্লাসে মেতে উঠেছে কাতালুনিয়ার ক্লাবটি।

messi

মৌসুমের শেষ মুহূর্তে এই একটি মাত্র ট্রফির ছোঁয়া পেয়ে যেন আনন্দ আর বাধ মানতে চাইছিল না। লিওনেল মেসি তাই শিরোপাটা উদযাপন করলেন পরিবারের সদস্যদের নিয়ে।

ফাইনালের শেষে পুরস্কার বিতরণের পর বান্ধবী আনতোনেল্লা রোকুজ্জো, দুই ছেলে থিয়াগো এবং মাতেও মাঠে নেমে আসেন। ট্রফি নিয়ে বন্দী হন একই ফ্রেমে। ফটো সাংবাদিকদের অসংখ্য ক্যামেরা মুহূর্তেই ক্লিক করে উঠলো। ট্রফির সঙ্গে উঠে গেলো অসংখ্য পারিবারিক ছবি।

messi

এরপর আরও একটা ছবিতে দেখা যাচ্ছে দুই সতীর্থ নেইমার এবং লুইস সুয়ারেজও তাদের সন্তানদের নিয়ে মেসি এবং তার দুই ছেলের সঙ্গে দাঁড়াতে। হাতে ধরা কোপা ডেল রের সোনালি ট্রফিটা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: