সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে সুসংবাদ পেলেন স্মিথ-ওয়ার্নাররা

warner-smith20170528182530স্পোর্টস ডেস্ক:: আর মাত্র তিন দিন পরই মাঠে গড়াচ্ছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। অথচ বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়া দলে বিরাজ করছে চরম অসন্তোষ। বেতন-ভাতা নিয়ে বোর্ডের সঙ্গে বনিবনা হচ্ছিল না। স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নাররা অ্যাশেজ বর্জন করার হুমকি দিয়েছিলেন। অপরদিকে কঠোর অবস্থানে যায় ক্রিকেট অস্ট্রেলিয়াও। ক্রিকেটারদের বেতন না দেয়ার হুমকিই দিয়েছিল বোর্ড।

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে সুসংবাদ পেলেন স্মিথ-ওয়ার্নাররা। আর সেই সুসংবাদটা এসেছে অস্ট্রেলিয়া সরকারের পক্ষ থেকে। ক্রিকেট অস্ট্রেলিয়া ও ক্রিকেটারদের মধ্য পারিশ্রমিক নিয়ে দ্বন্দ্ব চলছে, এর মধ্যস্থতায় এগিয়ে এসেছে দেশটির সরকার। চ্যাম্পিয়ন্স ট্রফিতে ক্রিকেটারদের মনোযোগ খেলায় রাখতেই হয়তো এমন উদ্যোগ অস্ট্রেলিয়া সরকারের।

আজ (রোববার) অস্ট্রেলিয়ার ক্রীড়ামন্ত্রী গ্রেগ হান্ট বলেন, ‘বেতন-ভাতা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও খেলোয়াড়দের মধ্যে দ্বন্দ্বের মধ্যস্থতা করতে প্রস্তুত কেন্দ্রীয় সরকার। দুটি গ্রুপের মধ্যে আলোচনা করার জন্য দক্ষ অফিসারদের দায়িত্ব দেয়ার কথাই ভাবছি আমরা। শেষ মিনিটের আগে হলেও এর একটা সমাধান দরকার। যদিও এখনও ছয় মাস বাকি অ্যাশেজের।’

‘এটা অভাবনীয় যে আমরা এখনও পূর্ণ দল পাইনি! ক্রিকেটাররা কিংবা প্রশাসন ১৯৭০ সালের অবস্থার দিকে ফিরে যাক, আমি তা দেখতে চাই না। ওই সময় দ্বিতীয় সারির দল নিয়ে খেলা হতো। (বর্তমান) খেলোয়াড়রা অস্ট্রেলিয়ার জার্সিতে খেলতে ভালোবাসে। ক্রিকেট অস্ট্রেলিয়া ভালোভাবেই জানে যে, এটা শুধু খেলার অংশ নয়, আমাদের জাতীয় পরিচয়ের অংশও। আমি খুবই আত্মবিশ্বাসী যে তারা ঐকমত্যে পৌঁছাবে।’- যোগ করেন অস্ট্রেলিয়ার ক্রীড়ামন্ত্রী হান্ট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: