সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাফাত ও নাঈমের মোবাইল ফোন থেকে তথ্য মিলেছে

1495948771নিউজ ডেস্ক:: বনানীতে দ্য রেইনট্রি হোটেলে আটকে রেখে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) পাঠানো আলামত থেকেও গুরুত্বপূর্ণ তথ্য মিলছে। বিশেষ করে সাফাত ও নাঈমের মোবাইল ফোন থেকে ধর্ষণের সত্যতার পক্ষে কিছু তথ্য পাওয়া গেছে। ডিএনএ টেস্টের নমুনা থেকেও এ ধরনের তথ্য পাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। সিআইডির ফরেনসিক ল্যাবে আলামতগুলো পরীক্ষা-নিরীক্ষা চলছে।

সিআইডির বিশেষ পুলিশ সুপার রুমানা আক্তার বলেন, আমরা আলামতগুলো পেয়েছি। ডিএনএ ল্যাবে এসব আলামতের পরীক্ষা শেষ হওয়া পর প্রতিবেদন তদন্তকারী সংস্থার কাছে পাঠানো হবে।

তবে তদন্ত সংশ্লিষ্ট পুলিশ সূত্র জানিয়েছে, দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনার যথেষ্ট তথ্য প্রমাণ পাওয়া যাচ্ছে। আলামতের প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা করে ইতোমধ্যে কিছু গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে।

এর আগে গত ২১ মে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফের কাছ থেকে জব্দ করা পাঁচটি মোবাইল ফোন ও একটি পাওয়ার ব্যাংক পরীক্ষার জন্য আদালতের আদেশে ফরেনসিক পরীক্ষার জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগে পাঠানো হয়। এছাড়া এই মামলার অন্যতম আসামি নাঈম আশরাফ ওরফে হাসান মোঃ আব্দুল হালিমের ডিএনএ পরীক্ষার অনুমতি দিয়েছে আদালত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: