সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘পাকিস্তানে কোনো দল পাঠাবে না বাংলাদেশ’

bangladesh-pakistan20170528111643স্পোর্টস ডেস্ক:: শ্রীলঙ্কা সিরিজ চলাকালীন এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠকে পাকিস্তানে বিসিবি হাই পারফরম্যান্স দল পাঠানোর কথা বলেছিলেন সভাপতি নাজমুল হাসান পাপন। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড বাংলাদেশ সফর স্থগিত করায়, এবার সে সিদ্ধান্ত থেকে সরে এসেছে বিসিবি। গুলশানে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনটি ওয়ানডে, দুটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলার জন্য আগামী ৯ জুলাই বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের। তবে দুবাইয়ে আইসিসির সভা শেষে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান শাহরিয়ার খান বলেন বাংলাদেশ সফরে যাবে না পাকিস্তান দল। এতদিন এ নিয়ে কিছু না বললেও এবার বিসিবি সভাপতি বলেন, `জাতীয় দল তো প্রশ্নই ওঠে না। আমাদের এইচপি বা অনূর্ধ্ব-১৯, এগুলো যেতে পারে। তবে তাদের সফর স্থগিত করার ঘোষণার পর থেকে এটা নিয়ে আর কোন কথাই বলছি না আমরা। কাজেই এরপরে আর এইচপি পাঠানো নিয়ে কথা বলার কোন প্রশ্নই উঠে না।

এদিকে আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে পাপন বলেন, `চ্যাম্পিয়ন্স ট্রফিতে আমরা সবচেয়ে শক্তিশালী দলগুলোর সঙ্গে খেলছি। নিজেদের মাটিতে ইংল্যান্ডকে অপ্রতিরোধ্য টিম বলে অনেকে, অস্ট্রেলিয়া বিশ্বের সেরা দল এখন। তাদের জন্য ওই ধরনের কন্ডিশন উপযোগী। এমনকি নিউজিল্যান্ডের জন্যও কন্ডিশনটা আমার চেয়ে বেশি ভালো। তারপরেও আমরা জেতার জন্যই খেলবো। সে জন্য আগের কোন হিসেবই আমরা মাথায় রাখতে চাই না। আমাদের যে পারফরম্যান্স, যে কম্বিনেশন আছে তাতে জেতা সম্ভব।`

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: