সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫২ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিদ্যুতের আলোয় আলোকিত গোয়াইঘাটের সাড়ে চার শতাধিক ঘর

unnamed-4-7-600x337গোয়াইনঘাট সংবাদদাতা:: ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার সরকার সব সময় দেশের উন্নয়নে বিশ্বাসী। এজন্য দেশের প্রত্যেকটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে বদ্ধ পরিকর। সেই ধারাবাহিকতায় আজ গোয়াইঘাটের এসব পরিবারের ঘরে বিদ্যুতায়ন করা হলো।’

শনিবার গোয়াইনঘাটের রুস্তমপুর ইউনিয়নের খলামাধব বিদ্যালয়ে ৩২৭টি পরিবারের মাঝে বিদ্যুতায়ণের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলা উদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা ফয়জুল হাসানের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ইব্রাহিম, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল, সিলেট পল্লী বিদ্যুৎ সমতি-২ এর সভাপতি নৃত্যানন্দ দাশ ও জেনারেল ম্যানেজার দিলীপ চন্দ্র সরকার, ওসি গোয়াইনঘাট মোঃ দেলওয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব।

পরে এমপি ইমরান আহমদ ১৭ লক্ষ টাকা ব্যায়ে পীরের বাজার ও খলামাদব গ্রামে ৩২৭ টি পরিবার ও ৬৫ লক্ষ টাকা ব্যায়ে ফতেহপুরে ১২৪টি পরিবারের মাঝে বিদ্যুতায়ণ ও ১২ লক্ষ টাকা ব্যায়ে পাতনী খালের উপর নির্মিত ব্রীজের শুভ উদ্বোধন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: