সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভাস্কর্য সরানোর প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ

unnamed (1)মৌলভীবাজার প্রতিনিধি:: সুপ্রিম কোর্ট এলাকা থেকে ন্যায় বিচারের প্রতীক ভাস্কর্য সরানোর প্রতিবাদে ও ঢাকায় প্রতিবাদ করতে গিয়ে পুলিশের হাতে আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে প্রগতিশীল সংগঠনসমূহ। শনিবার (২৭ মে) দুপুরে শহরের চৌমুহনীতে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন যুব ইউনিয়নের সভাপতি মাসুক মিয়া।

ছাত্রফ্রন্টের সভাপতি মিটন দেবনাথের উপস্থাপনায় বক্তব্য রাখেন প্রথম আলো বন্ধুসভার সদস্য অপূর্ব সোহাগ, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি সিপিবি’র সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বলু, উদীচী’র সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ চৌধুরী, সাংস্কৃতিক সংগঠন অরুণোদয়ের সদস্য কল্লোল দাস, ছাত্র ইউনিয়নের সভাপতি প্রশান্ত দেব, ছাত্রমৈত্রীর সভাপতি শেখ মাহবুব হাসান মুক্তা।

সমাবেশ শেষে শহরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনী চত্ত্বরে শেষ হয়। সমাবেশে বক্তারা বলেন, সরকার মৌলবাদী ও স্বাধীনতাবিরোধীদের সাথে যে আপোষের রাজনীতি শুরু করেছে সেটা সুখকর হবে না। সরকার তাদের লাই দিয়ে মাথায় তুলেছে। এখন তারা দেশের সকল ভাস্কর্য ভাঙ্গার দাবি করছে। তাদের এই জঘন্য আগ্রাসন রুখতেই হবে। এজন্য সকল প্রগতিশীল শক্তিকে ঐক্যবদ্ধভাবে মাঠে নামার আহবান জানান বক্তারা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: