সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চুরির মজার ভিডিও ভাইরাল

US-Dog20170527160048আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের এক দোকানে ‘মজার চুরি’র ঘটনা ঘটেছে। সিসিটিভি ফুটেজে ধারণ করা এই চুরির ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ফুটেজে দেখা যাচ্ছে, হামলাকারী দোকানে ঢোকার পর টাকা-পয়সা কিছুই নেয়নি। বরং দোকান থেকে নিজের পছন্দের একটি জিনিস লুট করে পালাচ্ছিল সে। কিন্তু শেষরক্ষা হয়নি। ধরা পড়ে যায় ‘চোর’। অপরাধ গুরুতর না হওয়ায় ‘চোর’কে অবশ্য ছেড়ে দেয়া হয়েছে। তবে দোকানের সিসিটিভি ক্যামেরায় ধারণ করা পুরো দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

কেন এত দ্রুত ভাইরাল হল ভিডিও? কেনই বা রুটি চুরির দৃশ্য দেখে সবাই মজা পেলেন? আসলে চোর কোনও মানুষ নয়। নিজের পছন্দের জিনিস ছিনিয়ে নিতে দোকানে ঢুকেছিল একটা কুকুর। পাউরুটি খাওয়ার ইচ্ছা হয়েছিল। তাই বুক ফুলিয়ে দোকানে ঢুকে ছিনেয়ে নিয়েছিল কাঙ্ক্ষিত জিনিসটি।

সিসিটিভিতে ধরা পড়েছিল অভিনব ডাকাতির ছবি। ভিডিও ছেড়ে দেয়া হয় সোশ্যাল মিডিয়ায়। নিমিষে সে ভিডিও দেখা হয়েছে অন্তত ২ লাখ ৭৯ হাজার বার। আর শুধু দেখাই নয়, কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন অনেকেই। কুকুরের চুরির এই ঘটনাকে কেউ বলেছেন ‘মিষ্টি’, কেউ বলেছেন ‘কৌতুকপূর্ণ’।

এসআইএস/জেআইএম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: