সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ৩৮ সেকেন্ড আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেলানিয়ার শরীরে ৪১ লাখ টাকার জ্যাকেট

melania20170527105731আন্তর্জাতিক ডেস্ক:: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ফার্স্টলেডি হিসেবে প্রথম বিদেশ সফরে থাকা মেলানিয়া এরইমধ্যে নিজেকে লাইমলাইটে নিয়ে এসেছেন।

সৌদি আরব দিয়ে সফরের শুরু থেকেই নানাভাবে নিজেকে জানান দিচ্ছেন মেলানিয়া। গণমাধ্যমও তাকে তুলে ধরছে বেশ গুরুত্ব দিয়েই।

তবে এবার ইতালির সিসিলি দ্বীপ সফরে গিয়ে মেলানিয়া নজর কেড়েছেন ভিন্নভাবে। জি-৭ সম্মেলন উপলক্ষে সিসিলিতে আসা মেলানিয়া গায়ে চাপিয়েছেন মূল্যবান একটি জ্যাকেট। আদতে ত্রি-মাত্রিক নকশার ফুলেল এ জ্যাকেটটি সাধারণ দেখতে হলেও মেলানিয়াকে আলোচনায় এনেছে এর আর্থিক মূল্য।

বাহারি ফুলের কারুকাজ করা জ্যাকেটটির আর্থিক মূল্য সাড়ে ৫১ হাজার মার্কিন ডলার, বাংলাদেশি টাকায় প্রায় ৪১ লাখ ২০ হাজার টাকা।

শুক্রবার ট্রাম্প সস্ত্রীক ৪৩তম জি-৭ সম্মেলনে অংশ নিতে সিসিলিতে যান। তারই এক ফাঁকে অতিমূল্যের ‘ডোলস অ্যান্ড গাব্বানা’ জ্যাকেটের ঝলক দেখিয়ে আলোটা নিজের দিকে নেন মেলানিয়া।

ত্রি-মাত্রিক ফুলে শোভিত বিশেষ এ জ্যাকেটটি নকশা করা হয়েছে ইতালিতে। তবে এটি এখনও সবার জন্য পর্যাপ্তসংখ্যক নয়।

melania

নয় দিনের বিদেশ সফরে প্রতিটি ইভেন্টের জন্য আলাদা দামি পোশাকের ব্যবস্থা রয়েছে মেলানিয়ার, এমনটাই জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

এদিকে, যুক্তরাষ্ট্রের পরিসংখ্যান ব্যুরোর তথ্য অনুযায়ী, ২০১৫ সালে একটি মার্কিন পরিবারের বছরে গড় আয় ছিল ৫৫ হাজার ৭৭৫ মার্কিন ডলার। যা ধনকুবের ট্রাম্পের স্ত্রী মেলানিয়ার একদিনের এ বিশেষ পোশাকের চেয়ে মাত্র ৪ হাজার ডলার বেশি।

গত ২০ মে স্ত্রী, মেয়ে ও জামাতাসহ সৌদি আরব সফরের মধ্যে দিয়ে প্রথম বিদেশ সফরে যান ট্রাম্প। কিন্তু স্থানীয় নিয়ম মেনে সৌদি সফরে মাথায় স্কার্ফ না দিয়ে বিতর্ক তৈরি করেন মেলানিয়া ও ট্রাম্প কন্যা ইভানকা। কিন্তু ইসরায়েল সফর শেষে ভ্যাটিকান সফরে গিয়ে পোপের সামনে মাথায় স্কার্ফ দিয়ে সে বিতর্ক আরও উসকে দেন মা-মেয়ে।

এছাড়া সৌদি ও ইসরায়েল সফরের সময় ট্রাম্প স্ত্রীর হাত ধরতে গেলেও তা ফিরিয়ে দিয়ে তুমুল আলোচনার জন্ম দেন মার্কিন ফার্স্টলেডি। ওই ঘটনার ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে পড়ে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: