সর্বশেষ আপডেট : ৩৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভয় না পেয়ে খেলা দেখতে মাঠে আসার আহ্বান আইসিসির

Champions-Trophy20170527144753স্পোর্টস ডেস্ক:: ম্যানচেস্টারে আত্মঘাতী বোমা বিস্ফোরণের পর শুরু হয়েছিল জ্বল্পনা। সবাই বলাবলি শুরু করে দিয়েছিল, তাহলে কী চ্যাম্পিয়ন্স ট্রফিতেও এর প্রভাব পড়তে যাচ্ছে? তবে সব শঙ্কাকে উড়িয়ে দিয়ে আইসিসি জোর গতিতেই আয়োজন করতে যাচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফি। সব অংশগ্রহণকারী দেশকে আশ্বস্ত করেছে আইসিসি। তারা বলছে, ‘ভয় না পেয়ে খেলা দেখতে মাঠে আসুন। নিরাপত্তার সব ব্যবস্থা নেয়া হয়েছে।’

টুর্নামেন্ট শুরুর আগে গত সোমবার রাতে ম্যানচেস্টারের অ্যারেনায় মার্কিন গায়িকা আরিয়ানা গ্রান্ডের কনসার্টে জঙ্গি হামলায় ২২ ব্যক্তি নিহতও ৫০ জনের বেশি আহত হয়। এ ঘটনায় নড়েচড়ে বসে বিশ্ব ক্রিকেটের নির্বাহী সংস্থাটি। টুর্নামেন্টসংশ্লিষ্ট সকলকে সর্বোচ্চ নিরাপত্তা দানে আশ্বস্ত করার পর এবার ক্রিকেট ভক্তদের উদ্দেশেও আলাদা বার্তা দিল আইসিসি।

আগামী ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হচ্ছে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম আসর। উদ্বোধনী দিনেই ইংল্যান্ডের মোকাবেলা করবে বাংলাদেশ। ইতিমধ্যেই নিশ্চিন্তে ইংল্যান্ডে পৌঁছে গিয়েছে সবগুলো অংশগ্রহণকারী দেশ। এর মধ্যেই ক্রিকেট ভক্তদের উদ্দেশে বার্তা দিল আইসিসি। যাতে নির্ভয়ে মাঠে আসতে পারেন তারা।

আইসিসি অ্যান্টিকরাপশন ও সিকিউরিটি ইউনিটের পক্ষ থেকে নিশ্চয়তা দেওয়া হয়েছে সমর্থকদের জন্য। আইসিসির পক্ষ থেকে ফ্লানাগান বলেন, ‘সবাইকে নিশ্চিত করছি এখানে আতঙ্কের কোনও কারণ নেই। সবাইকে বলব মাঠে আসতে। কেউ যদি কিছু বলে তা হলে বলতে দিন, কিন্তু ম্যাচে আসুন।’

আইসিসির পক্ষ থেকে নিশ্চয়তা দেয়া হয়েছে ম্যানচেস্টার আক্রমণের পর খেলার মাঠেও নিরাপত্তার ব্যবস্থা বাড়ানো হয়েছে। যে কারণে চেকিংয়ের জন্য একটু হয়তো বেশি সময় লাগবে। সেখানে গাড়ি থেকে ব্যাগ সবই খুঁটিয়ে দেখা হবে। একজন দর্শকের সঙ্গে যাই থাকুক না কেন সে সবই দেখা হবে। যেভাবে ক্রিকেট মাঠে পিকনিকের আবহ থাকে সেটা হয়তো এবার আর হবে না। বিষয়টা একটু মানিয়ে নিতে হবে।

সমর্থকদের উদ্দেশে বলা হয়েছে, ভয়কে দুরে সরিয়ে রেখে মাঠে আসতে। আইসিসি চেষ্টা করছে সব দিক থেকে সফল টুর্নামেন্ট আয়োজন করতে। দলগুলোকেও অভয় দেওয়া হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: