সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সমাজ ও দেশের স্বার্থে সাহিত্যসেবীদের মূল্যায়ন করতে হবে – আসাদ উদ্দিন আহমেদ

unnamedসিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ বলেছেন, যারা সাহিত্য চর্চা করেন তারা বিবেকবান মানুষ। অপরের কল্যাণের জন্য তারা সর্বদা চিন্তা করেন। সাহিত্য সাধনা করে দেশ ও জাতির জন্য তারা কল্যাণ বয়ে আনেন। তাই সমাজ ও দেশের স্বার্থে সাহিত্যসেবীদের মূল্যায়ন করা সকলের একান্ত প্রয়োজন।

সাহিত্য ম্যাগাজিন আমাদের ডাক-এর উদ্যোগে আমাদের ডাক সাহিত্য সম্মাননা প্রদান, আড্ডা এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শুক্রবার জিন্দাবাজারস্থ কবি নজরুল একাডেমিতে আমাদের ডাকের প্রধান উপদেষ্টা সাংবাদিক ও কলামিষ্ট আফতাব চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ এবং প্রধান আলোচকের বক্তব্য রাখেন আমাদের ডাক উপদেষ্টা ও কাউন্সিলর সৈয়দ মিসবাহ উদ্দিন। আমাদের ডাক সাহিত্য পদকপ্রাপ্তদের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ আইনজীবি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক দেওয়ান মাহমুদ রাজা চৌধুরী, কবি সিদ্দিক আহমদ, ছড়াকার কামরুল আলম, ছড়াকার শাহ মিজান।

আমাদের ডাকের প্রতিনিধি জুনায়েদ আল হাসানের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আমাদের ডাক সম্পাদক কবি আলিম উদ্দিন আলম এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন আঞ্জুমানে আল ইসলাহের সিলেট মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সবুর, কলামিষ্ট আব্দুল হক, সীমান্তিকের প্রতিষ্ঠাতা সদস্য বশির আহমদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ লোকমান আহমদ এবং সংগীত পরিবেশন করেন আব্দুল বাছিত। এছাড়া অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন এম এম ইউ শাকিল, রেদোয়ান আহমদ শিপলু। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: