সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সম্মেলন নিয়ে লুকোচুরি

2.-daily-sylhet-666-2মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারে জেলা আওয়ামীলীগের সম্মেলন নিয়ে লুকোচুরি চলছে বলে অভিযোগ করেছেন দলের নেতাকর্মীরা। গত শনিবার এ সম্মেলন হওয়ার কথা থাকলেও নির্ধারিত তারিখে সম্মেলন না করে তারিখ পিছিয়ে দেয়া হয়। দলের কেন্দ্রীয় কমিটি ওই তারিখ নির্ধারণ করে দিয়েছিলো।
জেলা কমিটির সাধারণ সম্পাদক নেছার আহমদ জানান, ২০ মে ছিলো জেলা কমিটির সম্মেলনের তারিখ। কিন্তু এদিন কেন্দ্রীয় কমিটির বিশেষ বর্ধিত সভা থাকায় সম্মেলনের তারিখ বাতিল করা হয়েছে। নতুন করে এখনও তারিখ ঠিক করা হয়নি।
সংশ্লিষ্ট সূত্র জানায়, এক দশক ধরে জেলা আওয়ামীলীগ দুই ভাগে বিভক্ত হয়ে চলেছে। একদিকে জেলা সভাপতি সাবেক চীফ হুইপ আব্দুস শহীদ এমপি ও সাধারণ সম্পাদক নেছার আহমদের নেতৃত্বাধীন অংশ, অপরদিকে প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর অনুসারী অংশ। ২০০৬ সালের ২৭ ফেব্রুয়ারি সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো। কিন্তু অভ্যন্তরীণ মতবিরোধের কারণে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হয়নি। ২০১০ সালের ৯ অক্টোবর কেন্দ্রীয় কমিটি জেলা আওয়ামীলীগের একটি পূর্ণাঙ্গ কমিটিকে অনুমোদন দেয়। কিন্তু দু’টি পক্ষের মতবিরোধ থাকায় জেলা কমিটি কোনো সভা করতে পারেনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: