সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে মাদক ধ্বংশ, মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

unnamed (3)শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলে মাদক ধ্বংশ, মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের শ্রীমঙ্গল পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ৪৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন প্রাঙ্গলে এসে শেষ হয়। র‌্যালীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাাজা-৪ আসনে সংসদ সদস্য আলহাজ্ব মো: আব্দুস শহীদ এমপি। unnamed (2)

বিশেষ ছিলেন বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মো: আশরাফুল ইসলাম, পৌর মেয়র মো: মহসিন মিয়া মধু, ৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল এস এম আনিসুজ্জামান, ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল সাজ্জাদ হোসেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী, সহকারী কমিশনার ( ভূমি) বিশ্বজিৎ কুমার পাল জেলা প্রশাসক ও পুলিশ প্রশাসনের প্রতিনিধিবৃন্দ, ছাত্র-শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশগ্রহণ করেন।

পরে বিজিবি মাঠে ১ লা জানুয়ারি ২০১৬ থেকে ২০ মে ২০১৭ তারিখ পর্যন্ত এই সময়ে আটককৃত সাড়ে ৩৬লক্ষ টাকা মাদক দ্রব্য ধ্বংশ করা হয়। উল্লেখিত সময়ে সীমান্ত এলাকায় ৫৭৬টি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১০ টি মামলা ও ১৬ জন মাদক ব্যাবসায়ি ও প্রচারকরীকে আটক করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: