সর্বশেষ আপডেট : ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে ফুটবল টুর্ণামেন্টে ফাইনালে কায়স্থগ্রাম স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন

unnamed (8)নবীগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জে বীর মুক্তিযাদ্ধা মাহবুবুর রব সাদী ও আলাউদ্দীন স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার বনগাঁও (গদারবাজার) মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় শতক সোনার বাংলা স্পোটিং ক্লাবকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে কায়স্থগ্রাম খোয়ারপাড় স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রার্নাস আপদলের অধিনায়কদের হাতে পুরস্কার তুলে দেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট অালমগীর চৌধুরী।

টুর্ণামেন্ট কমিটির সভাপতি এনাম উদ্দীনের সভাপতিত্বে ও সাংবাদিক এম. এ মুহিত ও সুমন অাহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, প্রবাসী শেখ মাসুদুর রহমান, নবীগঞ্জ পৌর অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফয়েজ অামীন রাসেল, সাংবাদিক মতিউর রহমান মুন্না, ইউনিয়ন বিএনপি সভাপতি শফিউল আলম বজলু, আওয়ামীলীগ নেতা সাবের আহমেদ, সাবেক মেম্বার আনফাল প্রমূখ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন আলী আকবর চৌধুরী মিন্টু। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের টিটু ও সেরা গোলকিপার জুবায়ের আহমেদ। পুরুস্কার বিজয়ী দল ১ম ফ্রীজ ও রানার্সআপ দল টিভি। খেলা উপভোগ করতে বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। খেলোয়াররা চমৎকার খেলা উপহার দিয়ে ফুটবল প্রেমী দর্শকদের মন জয় করতে সক্ষম হন। মাঠের চারিদিকের কানায় কানায় খেলায় দেখার জন্য উৎসব মূখর পরিবেশে শত শত ফুটবল প্রেমীদের সরগম হয়।
উক্ত খেলার পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী কান্দিগাঁও টু গদারবাজার সড়ক সংস্কার কাজের জন্য ১ লক্ষ টাকা অনুদান ঘোষনা দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: