সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাঠে বসেই রোনালদোর খেলা দেখবেন তামিম

tamim-ronaldo20170526162151স্পোর্টস ডেস্ক:: দুজন দুই ভুবনের তারকা। গ্রহের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো। পর্তুগাল জাতীয় দল ও ক্লাব ফুটবলে রিয়াল মাদ্রিদের হয়ে খেলছেন তিনি। তিনবার বর্ষসেরা ফুটবলারের খেতাব জিতেছেন ৩২ বছর বয়সী এই পর্তুগিজ। রোনালদোর দারুণ ভক্ত ক্রিকেটের বাংলাদেশি তারকা তামিম ইকবাল।

বাংলাদেশ দলের ড্যাশিং ওপেনার সমর্থক রিয়াল মাদ্রিদেরও। আর সেই দল উঠেছে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। ইউরোপের ফুবলের সর্বোচ্চ আসরটির ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ইংল্যান্ডে। ভেন্যু- কার্ডিফের মিলেনিয়াম স্টেডিয়াম।

চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে এই মুহূর্তে তামিম ইকবাল রয়েছেন ইংল্যান্ডে। আর ফাইনালে রিয়াল খেলবে একই দেশে। সুযোগটা তাই মিস করতে চান না তামিম। প্রিয় দল রিয়াল আর প্রিয় তারকা রোনালদোর খেলা তিনি দেখবেন মাঠে বসেই।

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে ৩ জুন। ওই দিন বাংলাদেশের কোনো ম্যাচ নেই। বাংলাদেশ দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহের কাছে একদিনের ছুটি নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালটা মাঠে বসেই উপভোগ করবেন তামিম। ১ জুন বাংলাদেশ খেলবে ইংল্যান্ডের বিপক্ষে। টাইগারদের পরবর্তী ম্যাচ ৫ জুন, প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

কার্ডিফের মিলেনিয়াম স্টেডিয়ামের একেবারে সামনে সারির টিকিট কিনেছেন তামিম। তাই টিকিটের মূল্যটাও দিতে হয়েছে বেশি। ইউরোর হিসাবে ২ হাজার ৭০০। বাংলাদেশি মুদ্রায় আড়াই লাখ টাকা। অর্থের পরিমাণ বিষয় নয়, স্বপ্ন পূরণই বড় কথা তামিমের কাছে।

বাংলাদেশ দলের ওপেনারের ভাষায়, ‘সুযোগ তো সবসময় আসে না। মাঠে বসে রোনালদোর খেলা উপভোগ করব, এটা আমার অনেক দিনের স্বপ্ন ছিল। স্বপ্ন পূরণ হতে চলেছে। সুযোগ কাজে লাগাতে চাই। ফাইনালটা দেখব বলে কোচের কাছে এক দিনের ছুটি চেয়েছিলাম। কোচ আমাকে ছুটি দিয়েছেন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: