সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একই পরিবারের চার নারীকে রাস্তায় গণধর্ষণ!

greater-noida-rapped20170525183636অান্তর্জাতিক ডেস্ক:: ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে মাত্র ৬৮ কিলোমিটার দূরের একটি মহাসড়কে একই পরিবারের চার নারীকে গণধর্ষণের পর ওই পরিবারের এক পুরুষকে গুলি করে হত্যা করেছে ধর্ষকরা। বৃহস্পতিবার গভীর রাতে উত্তরপ্রদেশের জিওয়ার এলাকার কাছের মহাসড়কে এ ঘটনা ঘটেছে।

উত্তর প্রদেশের গ্রেটার নয়ডার জিওয়ার এলাকা থেকে গাড়িতে করে একই পরিবারের চার নারী ও চার পুরুষ এক আত্মীয়কে দেখতে বুলান্দ শহরের একটি হাসপাতালের দিকে যাচ্ছিলেন। রাত ১টার দিকে তাদের গাড়িতে একটি ধাতব বস্তু আঘাত হানে। পরে হঠাৎ বন্ধ হয়ে যায় গাড়িটি।

এ ব্যাপারে জানার জন্য গাড়ি থেকে কয়েকজন নেমে পড়েন। এ সময় সশস্ত্র ছয় দুর্বৃত্ত গাড়িটিকে ঘিরে ফেলে। লুটপাটের আগে কয়েক নারীকে গাড়ি থেকে টেনে বের করে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। নারীদেরকে বাঁচানোর চেষ্টা করায় ওই পরিবারের ৪৫ বছর বয়সী এক ব্যক্তিকে গুলি করে হত্যা করে তারা।

ওই পরিবারের সদস্যরা বলছেন, গাড়ি থেকে বের হওয়ার আগে তারা পুলিশের কাছে সহায়তা চেয়েছিলেন। এ ঘটনায় সন্দেহজনক কিছু হয়েছে বলে মন্তব্য করেন তারা। তাদের দাবি, সহায়তা চাওয়ার অন্তত এক ঘণ্টা পর ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

এদিকে পুলিশ বলছে, নারীরা হয়রানির শিকার হয়েছেন। তবে মেডিক্যাল পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে তারা যৌন হয়রানির শিকার হয়েছেন কিনা। সংঘবদ্ধ ওই ধর্ষকরা পরিবারটির গহনা ও নগদ ৪৪ হাজার রূপি ছিনিয়ে নিয়েছে।

সূত্র : এনডিটিভি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: