সর্বশেষ আপডেট : ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্মাতা পিএ কাজলের শেষকৃত্য সম্পন্ন

Kajol-L20170525165921বিনোদন ডেস্ক:: গুণী চলচ্চিত্র নির্মাতা পিএ কাজলের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নির্মাতার শেষকৃত্য সম্পন্ন হয় বৃহস্পতিবার (২৫ মে) বেলা সাড়ে ৩টার দিকে রাজধানীর বাসাবো কালীমাতা মন্দিরে। জাগো নিউজকে এই তথ্য জানিয়েছেন পিএ কাজলের প্রধান সহকারি পরিচালক বদরুল আমিন।

এর আগে তার মরদেহ বেলা সাড়ে ১১টার দিকে মাত্র ১৫ মিনিটের জন্য বিএফডিসিতে নেওয়া হয়। চলচ্চিত্র পরিচালক ও শিল্পী-কুশলীরা শেষ শ্রদ্ধা জানায় জনপ্রিয় এই নির্মাতাকে।

পিএ কাজল দীর্ঘদিন ধরে লিভার সংক্রান্ত রোগে ভুগছিলেন। রাজধানীর সিকদার উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত (২৫ মে) ১২টা ২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রাতে তার মরহেদ রাখা হয়েছিলো শমরিতা হাসপাতালের হিমঘরে।

পিএ কাজলের পুরো নাম পূর্ণেন্দু আচার্য কাজল (৫০)। তিনি আরেক প্রয়াত নির্মাতা চাষী নজরুল ইসলামের সহকারি পরিচালক হিসেবে চলচ্চিত্রাঙ্গনে যাত্রা শুরু করেন।

তার নির্মিত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে , ‘ভণ্ড ওঝা’, ‘গণ দুশমন’, ‘ভালোবাসা আজকাল’, ‘প্রাণের স্বামী’, ‘এক টাকার বউ’ ইত্যাদি। তার সর্বশেষ মুক্তি প্রাপ্ত ছবি ‌‘চোখের দেখা’। সাইমন-অহনাকে নিয়ে এই ছবিটি নির্মাণ করেছিলেন তিনি।

পিএ কাজল রিয়াজ-মৌসুমীকে নিয়ে ‘আমরাও পারি’ শিরোনামের একটি ছবি নির্মাণ করতে চেয়েছিলেন। কিন্তু তার আগেই তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে পরলোকে চলে গেলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: