সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অনুপ্রবেশকারীদের সদস্যপদ নবায়ন হবে না : ওবায়দুল কাদের

1492771766নিউজ ডেস্ক:: দলের ভেতরে বিভিন্ন দল থেকে অনুপ্রবেশকারীদের সদস্যপদ নবায়ন করা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সদস্য নবায়নের জন্য জেলার নেতাদের হাতে সদস্য ফর্ম তুলে দেয়ার আগে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, সদস্য সংগ্রহ নবায়ন অভিযান যেন বিতর্কিত না হয়, সেজন্য সতর্ক থাকতে হবে। পরগাছারা যেন দলে প্রবেশ করতে না পারে সেজন্য সদস্যপদ চূড়ান্ত করার আগে যাচাই-বাছাই করতে হবে।

ইভিএম প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, ইভিএমের দাবি জোরালো ও যৌক্তিক। ডিজিটাল যুগে এনালগে থাকতে চাই না। ভোটও ডিজিটাল পদ্ধতিতে হবে। তবে এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন। আমরা নির্বাচন কমিশনারের কাছে এর যুক্তি জোরালোভাবে তুলে ধরব।

আওয়ামী লীগ বিচার বিভাগ করায়ত্ত করতে চায় -বিএনপির এমন মন্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিচার বিভাগ বিএনপি করায়ত্ত করেছে। তারা ক্ষমতায় থাকতে একজন শিক্ষককে রাষ্ট্রপতি থাকা অবস্থায় তত্ত্বাবধায়ক সরকার প্রধান করেছিল, এটা সবার জানা। তত্ত্বাবধায়ক সরকার করতে বিএনপি বিচারপতি কেএম হাসানের বয়স বাড়িয়েছিল।

বিএনপির সমাবেশ প্রসঙ্গে তিনি বলেন, তাদের কীভাবে অনুমতি দেবে। তাদের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বিমানবন্দরে এক সম্পাদক আরেক সম্পাদককে মেরেছে। নিজেরাই নিজেদের প্রতিপক্ষ করে তুলেছে। একজন আরেকজনকে সরকারের দালাল বলছে। কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে জেলার নেতারা মারামারি করে।

বক্তব্য শেষে সারাদেশের সাংগঠনিক জেলার নেতাদের হাতে সদস্য নবায়ন বই তুলে দেন তিনি। অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: