সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

থাকছেন না শাবানা

sabana20170525124746বিনোদন ডেস্ক:: আজ বৃহস্পতিবার (২৫ মে) দুপুর ১টার পর জহির রায়হান ভিআইপি প্রজেকশন মিলনায়তনে মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘ওরা ১১ জন’- এর শিল্পী ও কলাকুশলীদের চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে সংবর্ধনা দেওয়া হবে। আগেই শোনা গিয়েছিল অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রাজ্জাক, খসরু, হাসান ইমাম, নূতনসহ অনেকেই।

দীর্ঘদিন প্রবাসে থাকা অভিনেত্রী শাবানার উপস্থিত থাকার কথা শোনা গেলেও শেষ পর্যন্ত থাকছেন না তিনি। পরিচালক সমিতির আন্তর্জাতিক সম্পাদক শাহীন কবীর টুটুল নিশ্চিত করেছেন । তিনি বলেন, আমরা পরিচালক সমিতি থেকে অনেকবার চেষ্টা করেছি শাবানা ম্যাডামকে এই অনুষ্ঠানে হাজির করার জন্য। কিন্তু শেষ পর্যন্ত তিনি থাকছেন না।

১৯৭২ সালে মুক্তি পাওয়া ‘ওরা ১১ জন’ সিনেমায় অভিনয় করেছেন খসরু, রাজ্জাক, শাবানা, নূতন, হাসান ইমাম, সুমিতা দেবী, খলিল, মিরানা জামানসহ আরও অনেকে। সংবর্ধনা শেষে ওরা ১১ জন ছবিটি র্প্রদশিত হবে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি থাকছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘বাংলাদেশের কালজয়ী সিনেমাগুলো আবার নতুনদের সামনে তুলে ধরতে চাই। এসব সিনেমার অভিনয়শিল্পী ও কলাকুশলী যারা আমাদের মাঝে এখনো বেঁচে আছেন, তাদের স্মরণ ও সম্মান জানানোই আমাদের উদ্দেশ্য। এর আগে ‘জীবন থেকে নেয়া’ ছবিটি নিয়ে অনুষ্ঠান করেছি। এবার ‘ওরা ১১ জন’ নিয়ে করছি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: