সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ১৩ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুন থেকে দেশের বাজারে নকিয়া ৩৩১০

1495619726তথ্য প্রযুক্তি ডেস্ক:: জুন মাস থেকে সারাদেশে নকিয়ার বহুল আকাঙ্ক্ষিত ফিচার ফোন ৩৩১০ পাওয়া যাবে। বুধবার নকিয়া ফোন বাজারজাতকারী প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল রাজধানীর একটি হোটেলের বলরুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশের বাজারে প্রথম নকিয়া স্মার্টফোন রেঞ্জের তিনটি এবং নকিয়া ৩৩১০ ফিচার ফোন সেট বিপণনের এই ঘোষণা দিয়েছে।

নকিয়া ৩৩১০ এর বাজারমূল্য ধরা হয়েছে ৪ হাজার ২৫০ টাকা। সর্বকালের সর্বাধিক বিক্রিত ফিচার ফোনটির নতুন সংস্করণটির ব্যাটারিতে একবার চার্জ দিয়ে ২২ ঘণ্টা পর্যন্ত কথা বলার অবিশ্বাস্য সুবিধা। সেই সাথে মাসব্যাপী স্ট্যান্ড-বাই সুবিধা আছে। নকিয়া ৩৩১০ সেটটি এবারে নতুনভাবে কালারফুল ও আধুনিক ডিজাইনে তৈরি করে বাজারে আনা হয়েছে। এই সেটের ব্যাটারিতে একবার চার্জ দিয়ে সারা দিন ধরে কথা বলা, টেক্সট মেসেজ পাঠানো, ছবি তোলা, গান শোনা এবং স্নেক গেমসটি নিয়ে সময় কাটানো সবই করা যাবে। নকিয়া ৩৩১০ ডিভাইসটি চারটি স্বতন্ত্র কালারে বাজারজাত হবে।

স্মার্টফোন সেটগুলো হচ্ছে- নকিয়া ৩, নকিয়া ৫ ও নকিয়া ৬। বাংলাদেশের বাজারে নকিয়া ৬, ২২ হাজার ৫০০ টাকা, নকিয়া ৫, ১৫ হাজার ৯শ ৯০ টাকা, নকিয়া ৩ এর দাম ধরা হয়েছে ১২ হাজার ৫০০ টাকা। জুন মাসের প্রথম সপ্তাহ থেকেই দেশের বাজারে এই মোবাইল হ্যান্ডসেটগুলো পাওয়া যাবে।

চলতি বছরের শুরুর দিকে স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে বৈশ্বিক পরিসরে দৃষ্টিনন্দন ও ছিমছাম ডিজাইন বা নকশায় তৈরি স্বতন্ত্র বৈশিষ্ট্যমন্ডিত এসব মোবাইল ফোন সেটের মোড়ক উন্মোচন করা হয়। এসব মোবাইল ফোন সেট গ্রাহকদের নিজেদের মতো করে সত্যিকার অর্থেই অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারের দারুণ অভিজ্ঞতা ও বিনোদনের সুযোগ এনে দেবে।

তিনটি নকিয়া স্মার্টফোন ও নকিয়া ৩৩১০ হ্যান্ডসেট বাজারজাতকরণের ঘোষণা দিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এইচএমডি গ্লোবালের এশিয়া প্যাসিফিক, থাইল্যান্ড ও এমার্জিং এশিয়ার আঞ্চলিক মহাব্যবস্থাপক সন্দ্বীপ গুপ্তা; এইচএমডি গ্লোবালের কমিউনিকেশন ডিরেক্টর ফ্ল্যানগাও; এইচএমডি গ্লোবালের এশিয়া প্যাসিফিকের হেড অব প্রোডাক্ট মার্কেটিং হেনরি মাতিল্লা, এইচএমডি গ্লোবালের সাউথইস্ট এশিয়া এমার্জিং মার্কেটেস এর হেড অব মার্কেটিং আরিফ ইফতেখার রাব্বী; এবং ইউনিয়ন গ্রুপ অব কোম্পানিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাকিবুল কবিরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্দ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: