সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টুইটার ছেড়ে দিচ্ছেন সনু নিগম

Sonu-Nigam-L20170524141405বিনোদন ডেস্ক:: সম্প্রতি ‘আজান’ বিতর্কে জড়িয়ে ভারতীয় গায়ক সনু নিগম এখন টুইটার থেকেই বিদায় নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ‘কাল হো না হো’ ছবির এই গায়ক সামাজিক যোগাযোগ মাধ্যমের কোনো ভারসাম্য নেই দাবি করে ২৪টি মতামত জানিয়ে টুইটার ছেড়ে দিচ্ছেন বলে সম্প্রতি এক টুইট করেছেন।

তিনি লিখেছেন, ‘টুইটারে নিজের মতপ্রকাশের স্বাধীনতা ‌যেন হারিয়ে ‌যাচ্ছে। কিছু বললেই, তা নিয়ে বিতর্ক বাঁধছে। তাই টুইটার ছেড়ে দিলাম।’

তবে অনেকেই মনে করছেন আজান বিতর্কের জেরেই হয়তো এই সিদ্ধান্ত নিলেন সনু। এ নিয়ে টুইটও হচ্ছে অনেক। টুইটারে আজান নিয়ে বিতর্কিত মন্তব্য করে অনেক জল ঘোলা করেছেন ভারতীয় এই গায়ক। এই ব্যাপার নিয়ে সবশেষে তার এ টুইটার ছাড়ার সিদ্ধান্ত। টুইটারের তার ফলোয়ার সংখ্যা ৬.৫ মিলিয়ন।

অন্যদিকে নারীর উদ্দেশ্যে ‘কুমন্তব্য’‍ করায় বলিউডের আরেক গায়ক অভিজিৎ ভট্টাচা‌র্যের অ্যাকাউন্টও সাসপেন্ড করে টুইটার। অভিজিৎ নারীদের বিরুদ্ধে ‘অশালীন’‍ ভাষা ব্যবহার করেছেন বলে অভি‌যোগ জানিয়েছিলেন অনেকেই। তারপরই এ পদক্ষেপ নেয় টুইটার কর্তৃপক্ষ।

গেল মাসে আজান এবং ধর্ম নিয়ে কটূক্তি করে আলোচনার তুঙ্গে ছিলেন বলিউডের জনপ্রিয় এই শিল্পী। এমনকি, কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে তার বাড়িতে বসানো হয়েছিল পুলিশ পাহারাও। একের পর টাইটারে আজান নিয়ে সনুকে নিয়ে বেশ বিতর্ক হয়েছিলো।

তিনি লিখেছিলেন, ‘ঈশ্বর সবার মঙ্গল করুন! আমি তো মুসলিম নই। তবে আমাকে কেন সকাল বেলা আজান শুনে ঘুম থেকে উঠতে হবে? বাধ্যতামূলক ধর্ম পালন ভারতে কবে বন্ধ হবে?’ সনুর এরপরের টুইটটি ছিল এমন, ‘আমি মনে করি কোনো ধর্মালয়েই বিদ্যুৎ ও মাইক ব্যবহার করা ঠিক নয়।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: