সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজ মাহির প্রথম বিয়েবার্ষিকী

22বিনোদন ডেস্ক:: পুরো ইন্ডাস্ট্রিকে চমকে দিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, হঠাৎ করেই বিয়ের ঘোষণা দিয়ে। প্রথম প্রথম গণমাধ্যমে এই নায়িকার বিয়ের খবর দেখে ভক্ত-পাঠকরা ধরে নিয়েছিলেন হয়তো ‘বিয়ে’ নামের কোনো নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন মাহি।

কিন্তু ব্যাপারটা ছিলো সত্যি বিয়ের খবর। গেল বছরের এই দিনে অর্থাৎ ২৪ মে, মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরাতে মাহির নিজের বাসায় কাবিননামা সম্পন্ন হয়। পাত্র পারভেজ মাহমুদ। ডাকনাম অপু। যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করে এসেছেন। যুক্ত হয়েছেন সিলেট শহরে নিজেদের পারিবারিক ব্যবসায়। দুই পরিবারের সম্মতিক্রমে পারিবারিকভাবেই এই বিয়ে হয়েছিলো।

মঙ্গলবার দিবাগত রাত ১২টায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজেই নিজেকে বিয়ের এক বছর পূর্তিতে শুভেচ্ছা জানান মাহি। এরপর সেই স্ট্যাটাসটি ভেসে যায় ভক্ত-শুভাকাঙ্খীদের শুভেচ্ছা বার্তায়।

মাহি জীবনের এই বিশেষ দিনটিতে সময় রেখেছেন স্বামী ও পরিবারের জন্য। বললেন, ‘আলহামদুলিল্লাহ। দেখতে দেখতে নতুন জীবন শুরু করার একটি বছর কেটে গেল। আমি চলচ্চিত্রকে ভালোবাসি, পাশাপাশি সংসার জীবনটাও নিজের মতো উপভোগ করতে চেয়েছি। ক্যারিয়ার ও ব্যাক্তিজীবন নিয়ে আল্লাহর রহমতে বেশ ভালো আছি। সবার কাছে দোয়া চাই যেন আমরা সুখে থাকতে পারি, ভালো থাকতে পারি।’
চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমানে বেশ কয়টি চলচ্চিত্রের ব্যস্ততায় দিন পার করছেন। সম্প্রতি শেষ করেছেন মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘জান্নাত’ ছবির শুটিং। সেখানে তাকে দেখা যাবে সাইমন সাদিকের বিপরীতে। পাশাপাশি তিনি কাজ করছেন কলকাতার নায়ক বনির বিপরীতে ‘মনে রেখো’ নামের ছবিতে। এটি নির্মাণ করছেন ওয়াজেদ আলী সুমন। ছবিটি আসছে ঈদে মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।

শিগগিরই শুরু করবেন যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’র শুটিং। জুনের ২ তারিখ থেকে সোহম, ওম ও আমান রেজাকে নিয়ে লন্ডনে শুটিং করবেন মাহি। পরিচালক হিসেবে থাকছেন দুই বাংলার অনন্য মামুন ও জয়দীপ মুখার্জি।

এর বাইরে নায়ক বাপ্পীর সঙ্গে ‘প্রেমের বাঁধন’ ও কলকাতার সোহমের বিপরীতে ‘ময়না’ নামের দুটি ছবিতে কাজ করবেন মাহি। হাতে আছে ‘পবিত্র ভালোবাসা’সহ আরও কিছু নতুন ছবি।

সাধারণত বিয়ের পর চলচ্চিত্রের নায়িকাদের ক্যারিয়ারে ভাটা আসে বলে ভাবা হয়। কিন্তু স্বামী-সংসার সামলেও জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী মাহি নিজের ক্যারিয়ারকেও ধরে রেখেছেন স্বমহিমায়। এখনো তিনিই ঢাকাই ছবির শীর্ষ নায়িকা। এখনো একমাত্র নায়িকা তিনিই, যার নামে হলে দর্শক ছুটে যায়। দাম্পত্য জীবনের এই মুগ্ধ পথচলায় মাহি-অপু দম্পতির জন্য নিরন্তর শুভকামনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: