সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিব রংবাজে, অপু থাকবেন রাজনীতিতে

Opu-L20170524151159বিনোদন ডেস্ক:: অবশেষে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত চলচ্চিত্র ‌‘রাজনীতি’। আসছে রোজার ঈদে ছবিটি দেশজুড়ে প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে। নানা কারণেই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে তরুণ নির্মাতা বুলবুল বিশ্বাসের প্রথম চলচ্চিত্র ‘রাজনীতি’।

তার মধ্যে অন্যতম এই ছবিটি ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনীত শেষ ছবি। এই ছবিতে কাজ করতে গিয়েই গর্ভবতী হন তিনি এবং সবকিছুর আড়ালে চলে যান। এরপর আর কোনো ছবিতে কাজ করেননি অপু। স্বভাবতই অপুর ভক্তরা ছবিটিকে নিয়ে মেতে উঠেছেন প্রচারণার মাঠে।

পাশাপাশি ঢালিউডে বর্তমানে সেরা জুটি শাকিব-অপু। এই জুটিরও সর্বশেষ ছবি ‘রাজনীতি’। এরপর আর তারা দুজন অন্য কোনো ছবিতে কাজ করেননি। এই জুটির ভক্তরা দাবি করছেন, আসছে ঈদে সেরা ছবি হবে ‘রাজনীতি’।

বলা যেতে পারে আরও একটি কারণ। আসছে ঈদে সবকিছু ঠিক থাকলে ভারতের তিন নায়ক জিৎ, বনি ও ওমের মুখোমুখি হবেন শাকিব খান। তার ‘রংবাজ’, ‘নবাব’, ‘রাজনীতি’ ও ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে নাম ঠিক না হওয়া একটি ছবি মুক্তি পাবে। চারটি ছবির একমাত্র এককভাবে ঢাকার ছবি হচ্ছে ‘রাজনীতি’। তাই এই ছবিটির প্রতি আলাদা আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের।

সেই সঙ্গে ব্যতিক্রমী গল্প, নির্মাণের মুন্সিয়ানার আভাস ‘রাজনীতি’ ছবিটিকে আসছে ঈদের সেরা সম্ভাবনার চলচ্চিত্র হিসেবে পরিচিত করেছে। সেই লক্ষ্য নিয়েই আজ অনুষ্ঠিত হচ্ছে এ ছবির সৌজন্যে সংবাদ সম্মেলন। সেখানে ছবিটি মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেবেন ছবির প্রযোজক ও পরিচালক। জানাবেন ‘রাজনীতি’র নানা তথ্য।

পরিচালক বুলবুল বিশ্বাস জানান, আজকের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ছবির কলাকুশলীরা। এর মধ্যে উপস্থিত থাকার কথা রয়েছে শাকিব খান ও অপু বিশ্বাসেরও।

বুলবুল বলেন, ‘শাকিব খানের সঙ্গে আলাপ করেই আমি আজকের তারিখ নির্ধারণ করেছিলাম। কিন্তু হঠাৎ করে ‘রংবাজ’ ছবির শুটিংয়ের ডাক পড়ায় তিনি এখন পাবনায় রয়েছেন। তার উপস্থিতি নিয়ে সন্দেহ থাকছে। তবে উপস্থিত থাকবেন অপু বিশ্বাস।’

বুলবুল আরও জানান, ‘তবে যদি শাকিব খান হাজির হতে নাও পারেন আমরা চেষ্টা করব ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাকে আজকের অনুষ্ঠানের সঙ্গী করার।’

এদিকে ‘রাজনীতি’ ছবি ও আজকের অনুষ্ঠান প্রসঙ্গে অপু বিশ্বাস জাগো নিউজকে বলেন, ‘আমি অনেকদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলাম। তবে আমার অন্তরে বরাবরই চলচ্চিত্রের জন্য ভালোবাসার হাহাকার ছিলই। অবশেষে আবারও সবার সামনে এসেছি, কথা বলছি আমার কাজের আঙিনার মানুষদের সঙ্গে- খুব ভালো লাগছে। অনেকদিন পর আজ চলচ্চিত্রের জন্য কোনো প্রেস কনফারেন্সে হাজির হবো ভাবতে ভালোই লাগছে। অনেকের সঙ্গে দেখা হবে, কথা হবে।’

তিনি আরও বলেন, ‘রাজনীতি ছবিটি নানা কারণে আমার কাছে বিশেষ। তাছাড়া পরিচালক বুলবুল বিশ্বাস ছবিটি যত্ন করে নির্মাণ করেছেন। আমরাও সবাই চেষ্টা করেছি নিজেদের সেরাটা দিয়ে ছবিটিকে সমৃদ্ধ করতে। আশা করছি শাকিব-অপু জুটি আবারও সবার মনে শীর্ষ আসন দখল করবে।’

অ্যারো মোশন আর্টসের ব্যানারে ‘রাজনীতি’ ছবিটি প্রযোজনা করেছেন আশফাক আহমেদ। রাজনীতি সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান। শাকিব-অপুর সঙ্গে এ ছবিতে আরও রয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, অমিত হাসান, আলীরাজ, ডিজে সোহেল, কমল প্রমুখ।

ছবিটি নির্মাণে প্রায় দুই বছর সময় অতিবাহিত হয়েছে। অবশেষে চলতি বছরের ৩০ এপ্রিল বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ‘রাজনীতি’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: