সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৮ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ’র অভিষেক

unnamed (3)নিউইয়র্ক সংবাদদাতা:: বাংলাদেশে নিজ এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ১০ হাজার ডলার অনুদান প্রদানের সিদ্ধান্ত নিয়েছে নিউইয়র্কের অন্যতম আঞ্চলিক-সামাজিক সংগঠন নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ ইনক। ব্রঙ্কসের মামুন’স টিউটোরিয়ালে গত ২১ মে রোববার রাতে অভিষেক অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র প্রবাসী নবীগঞ্জবাসীর এ সংগঠনের নির্বাহী কমিটির নবনির্বাচিত অভিষিক্ত কর্মকর্তারা এ ঘোষণা দেন।
নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ‘র বিদায়ী সভাপতি আলহাজ্ব কেরামত আলীর সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সম্পাদক জামাল হুসেনের পরিচালনায় উৎসবমুখর পরিবেশে দু’বছর মেয়াদী নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট কায়্যূম চৌধুরী। এসময় নির্বাচন কমিশনার ও প্রধান অতিথি মূলধারার রাজনীতিক দেওয়ান বজলু ও নির্বাচন কমিশনার আবু সাঈদ কুটি চৌধুরী উপস্থিত ছিলেন।

অভিষিক্ত কর্মকর্তারা হলেন : সভাপতি আবদুল হক চৌধুরী, সহ-সভাপতি জামাল হুসেন, মোহাম্মদ এ মিয়া ও সাব্বির হোসেন, সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আবদুল বাছির খান, কোষাধ্যক্ষ ইমরান আলী, দপ্তর সম্পাদক গোলাম মুহিত, প্রচার সম্পাদক ফয়জুল চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক আবুল কালাম আজাদ, ক্রীড়া সম্পাদক মাহিদ খান ও মহিলা সম্পাদিকা সেনা বেগম এবং কার্যকরী সদস্য : আলহাজ্ব কেরামত আলী, শাহ জি আর শ্যামল, শেখ আক্তার হোসেন নানু, আজমান আলী, শাহাব উদ্দিন, মামুন আলী, বেলাল ইসলাম আফজল ও মোস্তাকিম মিয়া।

বর্ণাঢ্য এ অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যান্ডস’র সভাপতি সোলায়মান আলী ও সাধারণ সম্পাদক শামিম মিয়া, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের সভাপতি শাহেদ আহমদ, সাধারণ সম্পাদক সেবুল খান মাহবুব, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি এ ইসলাম মামুন প্রমুখ।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ দুদু মিয়া। নব নির্বাচিত সভাপতি আবদুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং নবনির্বচিত সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরীর পরিচালনায় দ্বিতীয় পর্বে স্বাগত বক্তব্য দেন সহ-সভাপতি সাব্বির হোসেন। এসময় অতিথিরা ছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য দেন সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আবদুল বাছির খান, কোষাধ্যক্ষ ইমরান আলী, দপ্তর সম্পাদক গোলাম মুহিত, প্রচার সম্পাদক ফয়জুল চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক আবুল কালাম আজাদ, কার্যকরী সদস্য শাহ জি আর শ্যামল, শেখ আক্তার হোসেন নানু, আজমান আলী, শাহাব উদ্দিন, লুকুছ আলী, আবদুল লতিফ, আবুল কাশেম মজুমদার প্রমুখ।

অভিষিক্ত কর্মকর্তারা ঐক্যবদ্ধভাবে নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। তারা সাবেক কর্মকর্তাদের অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।
নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার করে অভিষিক্তরা বলেন, নবীগঞ্জবাসীর যেকোনো প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদানই হবে তাদের প্রধান লক্ষ। এজন্য অভিষেকের দিনই বাংলাদেশে নিজ এলাকায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ১০ হাজার ডলার অনুদান প্রদানের উদ্যোগ নিয়েছে তারা। নতুন ইমগ্র্যান্টদের প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের অঙ্গীকারও করে এ নয়া কমিটি।
বিদায়ী সভাপতি ও বিদায়ী সাধারণ সম্পাদক তাদের অর্জিত সাফল্যের সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরে এ সাফল্যের জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। তারা নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বক্তারা সোসাইটির জনকল্যানমূলক কর্মকান্ডের জন্য বিদায়ী কমিটির প্রতি কৃতজ্ঞতা এবং নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জ্ঞাপনসহ ঐক্যবদ্ধভাবে কাজ করে সংগঠনের সুনাম অক্ষুন্ন রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান। বক্তারা নবীগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী প্রেরণসহ ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য বাংলাদেশ সরকারের প্রতি জোর দাবি জানান।
অনুষ্ঠানে শহীদদের আত্মার মাগফেরাত, বিশ্ব মানবতার শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী নবীগঞ্জবাসী এসময় উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: