সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলীকে হত্যাকারী কাটাপ্পার গ্রেফতারি পরোয়ানা

1495605973বিনোদন ডেস্ক:: বাহুবলী সিনেমার জনপ্রিয় অভিনেতা সত্যরাজ। কাটাপ্পা চরিত্রে অভিনয় করেন, রানীর নির্দেশে হত্যা করেছিলেন বাহুবলীকে। নতুন খবর হলো, গত মঙ্গলবার সত্যরাজ, দক্ষিণী অভিনেতা সুরিয়াসহ আটজন অভিনয়শিল্পীর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ভারতের উটির একটি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

এক সাংবাদিকের করা মানহানি মামলায় আদালতে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে এ গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে বলে জানিয়েছে ভারতীয় মিডিয়া।

জানা গেছে, ২০০৯ সালে ৭ অক্টোবর একটি পত্রিকায় দক্ষিণী অভিনেত্রীদের সম্মানহানি করে প্রতিবেদন ছাপানোর বিষয়ে সুরাহা করতে মিটিং করে সাউথ ইন্ডিয়া সিনে অ্যাকটরস অ্যাসোসিয়েশন (নাদিগড় সঙ্গম)। মামলার অভিযোগকারী এম রোজারিও একজন ফ্রিল্যান্স সাংবাদিক।

তিনি জানান, যে তামিল পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়েছিল, ওই পত্রিকার পরিবর্তে সকল সাংবাদিকদের আক্রমণ করে ওই মিটিংয়ে বক্তব্য দেন এই অভিনয়শিল্পীরা।

পরে আদালত ২০১১ সালের ১৯ ডিসেম্বর সুরিয়া, সত্যরাজ, শরৎকুমার, সুপ্রিয়া, বিজয়কুমার, অরুণ বিজয়, বিবেক এবং চেরনের বিরুদ্ধে সমন জারি করে। পরবর্তী এ অভিনয়শিল্পীরা আদালতে স্বশরীরে হাজির না হওয়ার বিষয়ে মাদ্রাজ উচ্চ আদালতে একটি পিটিশন দায়ের করেন।

তবে সেই পিটিশন খারিজ করে দেয়া হয়। মামলায় আদালতে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে এ গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। বলিউড লাইফ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: