সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের গোয়াইনঘাটে বাসর রাতে বর নিখোঁজ

imagesগোয়াইনঘাট প্রতিনিধি ::
গোয়াইনঘাটের তোয়াকুল ইউনিয়নে বাসর রাতে স্বামী বর নিখোঁজ ঘটনা ঘটেছে।
স্থানীয় একাদিক সূত্র জানায়, গত রোববার তোয়াকুল ইউনিয়নের লক্ষ্মীনগর গ্রামের মঈন উদ্দিনের ছেলে ওমান প্রবাসী আসাব উদ্দিন ও একই গ্রামের সরকুম আলীর কন্যা শামিমা আক্তারের বিয়ে হয়। কনের পিত্রালয় থেকে বাড়ি ফেরার পর রাত ১০টার দিকে আসাব উদ্দিন তাঁর বাড়ির পার্শ্ববর্তী মুদি দোকানে প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে যান। কিন্তু দু ঘন্টা অতিবাহিত হলেও বাড়ি ফিরে না আসায় তাঁর আত্মীয়স্বজনেরা দিগ্বিদিক খোঁজাখুঁজি করে কোথাও তাঁর সন্ধান পাননি।
এ ঘটনায় আসাব উদ্দিনের মা আনোয়ারা বেগম গোয়াইনঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, লেঙ্গুড়া হাওর (পরকুড়ি বিলের পার) গ্রামের জয়নুদ্দিনের পুত্র আয়নুল্লাহ, মকবুল আলীর পুত্র ইলিয়াস মিয়া, আনফর আলীর পুত্র জয়নুল ইসলাম, সেলিম মিয়া, লেঙ্গুড়া হাওর গ্রামের আয়নূল্লাহর পুত্র কয়েছ, আজিজুর রহমানের পুত্র শরিফ উদ্দিন, মাহমুদ আলীর পুত্র আলিমের সাথে তাদের জমিজমা নিয়ে পূর্বশত্রতা রয়েছে। তাদের সাথে মামলা মোকদ্দমা ও একাধিকবার শালিস বৈঠকও হয়েছে। ওইসব লোকজন আসাব উদ্দিনকে বার বার হুমকি দিয়েছিলেন, যে তাদের পাওনা টাকা পরিশোধ না করলে বিয়ের পর বাসর করতে দেবে না।
এব্যাপারে গোয়াইনঘাট থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম সরদার বলেন, বিয়ের রাত থেকে আসাদ উদ্দিনকে খোঁজে পাওয়া যাচ্ছে না বলে তাঁর মা আনোয়ারা বেগম লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্তের জন্য এসআই মতিউর রহমানকে ঘটনাস্থলে অবস্থান করছেন। অপহরণ নাকি আত্মগোপন বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: