সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৯ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে জোর করে কেটে নেয়া গাছ ও লুটপাটের মালামাল উদ্ধার করেছে পুলিশ

Recover-after-kidnapছাতক প্রতিনিধি:: ছাতকে একাধিক মামলার আসামী আপন ভাইয়ের অথ্যাচার নির্যাতনে ঘরবাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন চরমহল্লা ইউনিয়নের হাছননগর গ্রামের কাচা মিয়া। তিনি গ্রামের মদরিছ আলীর পুত্র। তার আপন ভাই বশর মিয়া ও তার পুত্রগনের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা।

সোমবার কাচা মিয়ার বাড়ির শতাধিক ছোট-বড় গাছ জোর পূর্বক কেটে নেয় বশর মিয়া ও তার লোকজন। বিষয়টি তিনি জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর শওকত হোসেনকে অবহিত করেন। এতে ক্ষুদ্ধ হয়ে বশর মিয়া ও তার লোকজন কাচা মিয়ার বসত ঘরের ষ্টিলের ৮টি দরজা ও ৮টি জানালা খুলে নিয়ে ঘর ভাংচুরসহ মালামার লুট করে নেয়।

এ ব্যাপারে কাচা মিয়া বাদী হয়ে ছাতক থানায় ৭জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে রোববার জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সমিরন দাস ঘটনাস্থলে পৌছে কেটে নেয়া গাছ ও বশর মিয়ার ঘর থেকে দরজা জানালা উদ্ধার করে গ্রামের হাবিবুর রহমানের জিম্মায় রেখে আসেন। গতকাল মঙ্গলবার হাবিবুর রহমানের জিম্মায় রাখা ৩লক্ষাধিক টাকা মূল্যের মালামাল আবারো জোর করে নিয়ে যায় বশর মিয়া, আলী হোসেন, হিরন মিয়াসহ লোকজন। খবর পেয়ে জাউয়া তদন্ত কেন্দ্রের পুলিশ উপজেলার আন্দারীগাঁও পয়েন্ট থকে এসব মালামাল উদ্ধার করে পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসে। এসময় বশর মিয়াসহ লোকজন পালিয়ে যেতে সক্ষম হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: