সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছোটবেলায় কেমন ছিলেন ৬ বলিউড তারকা

Boliwood20170523174511বিনোদন ডেস্ক:: বর্তমানে যারা বলিউড শাসন করছেন, ছোটবেলায় তাদের একেক জনের স্বভাব ছিল একেক রকম। যার জন্য শৈশবে একাধিকবার তারা চারপাশের মানুষের হাসিঠাট্টার পাত্র হতেন! কলকাতার একটি গণমাধ্যম মজার কিছু তথ্য দিয়ে বলিউডের প্রথমসারির কয়েকজন তারকাকে নিয়ে এমন খবর প্রকাশ করেছে। চলুন তাহলে জানা যাক কেমন স্বভাবের ছিলেন জনপ্রিয় ছয় তারকা…

হৃত্বিক রোশন
বলিউডের হার্টথ্রব নায়ক হৃত্বিক রোশন ছোটবেলায় তোতলা ছিলেন। এ কারণে স্কুলে বিড়ম্বনায় পড়তে হয়েছে তাকে। তবে সেই সমস্যা উঠে হৃত্বিক এখন বলিউড শাসন করছেন। সর্বশেষ কাবিল ছবির মাধ্যমে তিনি নিজের শ্রেষ্ঠত্ব আবারও প্রমাণ করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া
প্রিয়াঙ্কা চোপড়ার কাহিনি কোনো গল্পের চেয়ে কম নয়। শৈশবে তিনি যুক্তরাষ্ট্রে পড়াশোনা করার সময় শ্যাম বর্ণের বলে ঠাট্টার খোরাক হতেন সহপাঠীদের কাছে। তবে এই প্রিয়াঙ্কাই এখন বলিউড জয় করার পর হলিউডে পায়ের তলার জমি শক্ত করে ফেলেছেন।

অভিষেক বচ্চন
অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বলিউডের পরিচিত নায়কদের অন্যতম। তবে ছোটবেলায় তার ডিসলেক্সিয়ার সমস্যা ছিল। যেকোনো জিনিস বুঝতে তার সমস্যা হতো। ফলে স্কুলে অনেকে তা নিয়ে ঠাট্টা করেছেন।

করণ জোহর
করণ জোহর ছোটবেলায় অনেক ওজনের ছিলেন। তা নিয়ে স্কুলে বন্ধুদের কাছে ঠাট্টাও সহ্য করতে হয়েছে। তবে পরে সিনেমা জগতে আসার সময় থেকেই অনেকটা ওজন ঝরিয়ে ফেলেছেন তিনি।

অর্জুন কাপুর
অর্জুন কাপুরকেও ছোটবেলায় স্কুলে ঠাট্টার পাত্র হতে হয়েছে। তিনি ছোটবেলায় বেশ মোটা ছিলেন। তা নিয়ে প্রায়ই বন্ধুদের তামাশার লক্ষ্য হতে তিনি। আর এখন বলিউডের পরিচিত নায়কদের একজন তিনি।

সোনাক্ষী সিনহা
অর্জুন কাপুরের মতোই সোনাক্ষী সিনহাও অনেকটা মোটা স্বাস্থ্যের ছিলেন। সেজন্য ছোটবেলায় অনেক অপমান সহ্য করতে হয়েছে তাকে। তবে দাবাং ছবিতে অভিনয়ের আগে থেকেই ঘাম ঝরিয়ে স্লিম হয়ে গেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: