সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে আপন জুয়েলার্সের মালিকের বিলাস বহুল গাড়ি আটক

1. daily sylhet 0-16নিজস্ব প্রতিবেদক:: সিলেট থেকে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমদের বিলাসবহুল একটি গাড়ি (ঢাকা-মেট্রো-গ-৩১-৮৮৫৬) আটক করেছেন শুল্ক গোয়েন্দারা। মার্সিডিজ ব্রান্ডের গাড়িটির মূল্য প্রায় দেড় কোটি টাকা।

মঙ্গলবার নগরীর জিন্দাবাজার এলাকা থেকে গাড়িটি জব্দ করা হয়। রাজধানীর বনানীতে ধর্ষণের দায়ে কারাবন্দি শাফাত আহমদের বাবা দিলদার আহমদ । শুল্ক গোয়েন্দা অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক প্রভাত রঞ্জন সিংহ জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে একটি গাড়ি জব্দ করেছি। গাড়ির কাগজপত্র খতিয়ে দেখা হচ্ছে।

dsltআটককৃত গাড়িটি সিলেট শুল্ক গোয়েন্দা অফিসে রয়েছে। গাড়িটি আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমদের বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মঈনুল খান। তিনি জানান, অস্বচ্ছ অর্থের উৎসের সন্ধান করতে গিয়ে প্রথমে শুল্ক ফাঁকি ধরা পড়ে। এরপর দেখা যায় গাড়িটির ম্যানুফ্যাকচার ২০১১ সালের কিন্তু ২০০২ সালের দেখিয়ে রেজিস্ট্রেশন করা। তাই গাড়িটি জব্দ করা হয়েছে।

সূত্র জানায়, গাড়িটি সিলেট নগরীর জিন্দাবাজার এলাকার যে বাড়ি থেকে আটক করা হয় সেই বাড়ি দিলদার আহমদের মামার বাড়ি বলেও জানিয়েছে সূত্র।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: