সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে শ্যালিকাকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা

122300_140মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামে শ্যালিকাকে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড দুলাভাই। এ সময় ঘাতক তার স্ত্রী ও ৬ মাসের শিশু সন্তানকেও কুপিয়ে জখম করে হত্যার চেষ্টা চালায় এবং সে নিজে আত্মহত্যার চেষ্টা করে। পরে এলাকাবাসী তাকে পিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। হৃদয়বিদারক এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৩ মে) সকাল ৯টায় পাবই গ্রামে।

একাধিক সূত্র জানায়, কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের আলাউদ্দিনের ছেলে সালাউদ্দিন (৩২) প্রায় ২ বছর আগে দ্বিতীয় বিয়ে করে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের মৃত মছলু মিয়ার মেয়ে রায়না বেগমকে (২২)। তাদের ঘরে মাছুম মিয়াা নামের ৬ মাসের একটি ছেলেসন্তান রয়েছে। পারিবারিক কলহের কারণে স্ত্রী রায়না বেগম বাবার বাড়ি চলে যায়। গত ২১ মে রায়নার শ^শুর আলাউদ্দিন নিজে গিয়ে পুত্রবধূকে নিতে চাইলে তিনি স্বামীর বাড়ি ফিরতে রাজি হননি। তখন শ^শুর নিজেও হুমকি-ধামকি দিয়ে ফিরে যান।

এদিকে সোমবার (২২ মে) রাত ১১টায় সালাউদ্দিন নিজে শ^শুর বাড়ি গিয়ে রাত্রিযাপন করে সকালে স্ত্রী-সন্তানকে নিয়ে যেতে চান। তখন স্ত্রী স্বামীর সাথে যেতে চায়নি বলে শুরু হয় তর্কবিতর্ক। তর্কবিতর্কের এক পর্যায়ে সালাউদ্দিন তার স্ত্রী রায়না ও শিশু সন্তান মাসুককে কুপিয়ে আহত করে। এ সময় হাতে থাকা ছোরা দিয়ে দৌঁড়ে গিয়ে কুপিয়ে শ্যালিকা মনি বেগমকে (১৬) হত্যা করে। পরে ঘরের ভিতর গিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা চালায় সে। এরপর বাড়ির লোকজন ও গ্রামবাসী মিলে সালাউদ্দিনকে আটকিয়ে রাখেন এবং আহত স্ত্রী রায়না ও শিশু সন্তানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

রায়নার মা রাবেয়া বেগম ও বড় ভাই মজিদ মিয়া জানান, ঘটনাটি কুলাউড়া থানাকে অবহিত করলে পুলিশ এসে আহত সালাউদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে কুলাউড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) শামছুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকারীকে আটক করা হয়েছে। হত্যায় ব্যবহৃত ছোরাও জব্দ করা হয়েছে। লাশ ময়না তদন্তের মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: